তরুণ গায়িকাদের মধ্যে এখন বেশ ব্যস্ত চট্টগ্রামের মেয়ে তাসনিম আনিকা। ২০১২ সালের ‘পাওয়ার ভয়েস’ খ্যাত এই গায়িকা লকডাউনের প্রথম দিনেই কণ্ঠ দিলেন নতুন গানে। সোমবার (৫ এপ্রিল) বিকেলে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়।

‘বাড়াবাড়ি মন’ শিরোনামের গানটিতে আনিকার সঙ্গে দ্বৈত কণ্ঠ দিয়েছেন প্রত্যয় খান। রবিউল ইসলাম জীবনের কথায় গানটির সুর-সংগীতায়োজনও করেছেন প্রত্যয়। এটির ভিডিও তৈরি করবেন ইভান মনোয়ার। মিরর ফিল্মসের ইউটিউব চ্যানেলে শিগগিরই ভিডিওটি প্রকাশ করা হবে।

তাসনিম আনিকা বলেন, “২০১৭ সালে হৃদয় খান ও প্রত্যয় খানের সঙ্গে ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার ফাইনালে একটি মেশ্যাপ করেছিলাম। সেটির জন্য অনেক রেসপন্সও পেয়েছি। এরপর থেকেই প্রত্যয়ের সঙ্গে কাজ হওয়ার কথা ছিল। অবশেষে হলো। দুর্দান্ত একটি গান বানিয়েছে সে। গানটি নিয়ে আমি খুবই এক্সাইটেট।

প্রত্যয় খান বললেন, ‘আনিকার গানের গলা অসাধারণ। বিশেষ করে আমি যে ধরনের গান করি তার জন্য আনিকার গলাটা বেশি উপযোগী। খুব এনজয় করে সে গানটি গেয়েছে। সবার ভালো লাগবে।’

নির্মাতা ইভান মনোয়ার জানান, বুধবার (৭ এপ্রিল) ঢাকার একটি বড় হোটেলে ভালোবাসার কথামালায় সাজানো গানটির চিত্রায়ণ করা হবে। ভিডিওতে মডেল হবেন ইমরান খান ও আরিয়ানা জামান।

তিনি আরও জানান, এছাড়া গানটির আলাদা একটি স্টুডিও ভার্সন ভিডিওতে অংশ নেবেন দুই কণ্ঠশিল্পী তাসনিম আনিকা ও প্রত্যয় খান।

বিজনেসজার্নাল/ঢাকা/এনইউ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here