পুঁজিবাজারে তালিকাভুক্ত এনসিসি ব্যাংক লিঃ ১৭ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। ব্যাংকটি ৩১ ডিসেম্বর, ২০১৯ সমাপ্ত হিসাব বছরের জন্য শেয়ারহোল্ডারদের এ ডিভিডেন্ড প্রদান করবে। আজ সোমবার (২৭ এপ্রিল) অনুষ্ঠিত ব্যাংকটির পরিচালনা পর্ষদের বৈঠকে আলোচিত বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর এই ডিভিডেন্ড ঘোষণা করা হয়।

এনসিসি বাংকের চেয়ারম্যান মোঃ নূরুন নেওয়াজ সেলিম এর সভাপতিত্বে ব্যাংকের ভাইস চেয়ারম্যান সোহেলা হোসেন, অন্যান্য পরিচালকমন্ডলী এবং ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোসলেহ উদ্দীন আহমেদ সভায় অংশগ্রহণ করেন।

আলোচিত বছরে ব্যাংকটির সমন্বিত শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ২ টাকা ৩০ পয়সা, যা আগের বছর ছিল ১ টাকা ৯৭ পয়সা। অন্যদিকে এককভাবে এনসিসি ব্যাংকের ইপিএস (Solo EPS) হয়েছে ২ টাকা ৩০ পয়সা, যা আগের বছর ছিল ১ টাকা ৯৬ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০১৯ তারিখে ব্যাংকটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (NAVPS) ২১ টাকা ২ পয়সা, যা পূর্ববর্তী বছরে ছিল ১৯ টাকা ১৯ পয়সা।

আগামী ২৭ জুলাই ঢাকাস্থ কুর্মিটোলা গল্ফ ক্লাবে এনসিসি ব্যাংকের বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। এর জন্য ১ জুন রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে।