বি-টাউনের অন্যতম জনপ্রিয় যুগল সুস্মিতা সেন ও রহমান শাল। অন্তর্জালে প্রায়ই এ যুগল দারুণ সব ছবি পোস্ট করেন আর তাঁদের অন্তরঙ্গ মুহূর্ত দর্শনে উচ্ছ্বসিত হন নেটনাগরিকেরা। এ যুগল একসঙ্গে ওয়ার্কআউট করেন এবং ভক্তদের উজ্জীবিত করেন।
 
সুস্মিতা-রহমানের প্রেম অন্তর্জালবাসীর মন কাড়লেও তাঁরা কবে বিয়ে করবেন, সেটা জানতে চান সবাই। আর গণমাধ্যমকর্মীরাও এ প্রশ্নের উত্তর জানতে আগ্রহী। কিন্তু যতবারই এ প্রশ্ন করা হয়, কৌশলে এড়িয়ে যান এ যুগল। এবার সুস্মিতার সঙ্গে বিয়ে নিয়ে মুখ খুললেন রহমান।
 
বোম্বে টাইমসের উদ্ধৃতিতে বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম পিঙ্কভিলার খবর, বিয়ের প্রশ্নের উত্তরে রহমান জানিয়েছেন, সুস্মিতা ও তাঁর দুই মেয়ে রিনি ও আলিশার সঙ্গে তাঁর বন্ধন দৃঢ় এবং এরই মধ্যে পারিবারিক জীবনযাপন করছেন। সাবেক এ বিশ্বসুন্দরী তাঁর জীবন বদলে দিয়েছেন। রহমান তারকা হতে চেয়েছিলেন, কিন্তু পরে পরিকল্পনা বদলে ফেলেন এবং ব্যবসায়ে মনোযোগ দেন।
 
রহমানের ভাষ্যে, “সুস্মিতা, তাঁর মেয়েরা এবং আমি এরই মধ্যে পরিবার। কখনো আমি বাচ্চাদের বাবা, কখনো তাদের বন্ধু এবং একই সময়ে খুনসুটি করি। স্বাভাবিক পরিবারের মতো জীবনযাপন করি এবং আমরা সেটা উপভোগ করি। তাই ‘আপনি কবে বিয়ে করছেন’, এ প্রশ্ন নিয়ে ভাবিত নই। যদি বিয়ে করি, তবে আমরা তা লুকাব না। এখন আমরা ওর ওয়েব সিরিজের সাফল্য উপভোগ করছি।”
 
রহমান পেশায় মডেল। সম্প্রতি এরিকা ফার্নান্দেজের সঙ্গে একটি মিউজিক ভিডিওতে দেখা গেছে রহমানকে। আর সেই ভিডিওর প্রশংসায় পঞ্চমুখ ছিলেন সুস্মিতা।
 
২০১৮ সালে শিল্পা শেঠির দীপাবলি পার্টিতে প্রথম প্রকাশ্যে আসেন সুস্মিতা-রহমান জুটি। সেই থেকে তাঁরা আন্তর্জালিক রোমান্স ছড়াচ্ছেন।
 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here