করোনাভাইরাস মোকাবিলায় এরই মধ্যে সাহায্যের হাত বাড়িয়েছেন বলিউড তারকারা। বিভিন্ন ফান্ডে আর্থিক সহযোগিতার পাশাপাশি দুস্থদের খাবার ও চিকিৎসা সামগ্রী সরবরাহ করছেন।

এবার অনলাইনে কনসার্টে অংশ নিচ্ছেন বলিউডের একঝাঁক তারকা। এই কনসার্টের নাম দেয়া হয়েছে ‘আই ফর ইন্ডিয়া’। রোববার (৩ মে) সন্ধ্যা সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে শুরু হবে চার ঘণ্টাব্যাপী এই অনুষ্ঠানটি। ফেসবুকে লাইভ দেখা যাবে এটি। কনসার্ট থেকে প্রাপ্ত অর্থ ভারতের করোনা তহবিলে দেয়া হবে।

চার ঘণ্টা ব্যাপী এই কনসার্টে অংশ নিবেন— এ আর রহমান, আমির খান, শাহরুখ খান, ঐশ্বরিয়া রাই, অভিষেক বচ্চন, সাইফ আলী খান, কারিনা কাপুর, হৃতিক রোশান, আদিত্য রায় কাপুর, অজয়-অতুল, অক্ষয় কুমার, আলিয়া ভাট, অনিল কাপুর, অঙ্কুর তিওয়ারি, আনুশকা শর্মা, আরিজিৎ সিং, অর্জুন কাপুর, আয়ুষ্মান খুরানা, বাদশা, ভূমি পেডনেকার, ব্রায়ান অ্যাডামস, দিয়া মির্জা, দিলজিৎ দুসাঞ্জ, ডিভাইন, ফারাহ খান, ফারহান আখতার, কপিল শর্মা, করন জোহর, কার্তিক আরিয়ান, নিক জোনাস, প্রিয়াঙ্কা চোপড়া, পরিণীতি চোপড়া, সুনিধি চৌহান, টাইগার শ্রফ, বরুণ ধাওয়ান, ভিকি কৌশল, বিদ্যা বালান, বিরাট কোহলি, উইল স্মিথ, উস্তাদ জাকির হোসেন, জয়া আখতার প্রমুখ।

বিজে/জেডআই