চলতি সপ্তাহে (৯ থেকে ১৪ জানুয়ারি) ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (ডিএসই-সিএসই) তালিকাভুক্ত তিন কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। কোম্পানিগুলো হলো- ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি (ডেসকো), এস আলম কোল্ড রোল্ড স্টিল ও কপারটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি: বিদ্যুৎ ও জ্বালানি খাতে তালিকাভুক্ত এ কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) শনিবার (৯ জানুয়ারি) সকাল ১০টায় ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত অর্থবছরের জন্য ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। এজিএমে এ ডিভিডেন্ড অনুমোদন দেবেন বিনিয়োগকারীরা।

এস আলম কোল্ড রোল্ড স্টিল: প্রকৌশল খাতে তালিকাভুক্ত এ কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) শনিবার (৯ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত অর্থবছরের জন্য ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। এজিএমে এ ডিভিডেন্ড অনুমোদন দেবেন বিনিয়োগকারীরা।

কপারটেক ইন্ডাস্ট্রিজ: প্রকৌশল খাতে তালিকাভুক্ত এ কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আজ সকাল ৯টায় ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত অর্থবছরের জন্য ২.৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। এজিএমে এ ডিভিডেন্ড অনুমোদন দেবেন বিনিয়োগকারীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here