অ্যাথলেটিকো বিলবাওয়ের বিপক্ষে ৩-২ গোলে জয়ের ম্যাচে জোড়া গোল করেছেন লিওনেল মেসি। তার সঙ্গে গোল করেছেন তরুণ মিডফিল্ডার পেদ্রিও। এছাড়া মেসিকে এক গোলে সহায়তাও দিয়েছেন ১৮ বছর বয়সী স্প্যানিশ মিডফিল্ডার। তাদের দু’জনের জুটি দেখাচ্ছে নতুন আশা। বার্সেলোনা কোচ রোনাল্ড কোম্যান যা দেখে খুশি।

ঘরের মাঠে ম্যাচের ৩ মিনিটে গোল করে এগিয়ে যায় অ্যাথলেটিকো ক্লাব। ১৪ মিনিটেই সেই গোল শোধ করেন পেদ্রি। ডি জংয়ের বাড়ানো বল পাঠিয়ে দেন জালে। এরপর ৩৮ মিনিটে মেসিকে দিয়ে গোল করিয়ে দলকে এগিয়ে নেন তরুণ এই অ্যাটাকিং মিডফিল্ডার।

মেসির পা থেকে ৬২ মিনিটে দেখা যায় আরও এক গোল। এবার তার গোলে সহায়তা দেন বার্সার ফ্রান্স ফরোয়ার্ড অ্যান্তোনিও গ্রিজম্যান। শেষ সময়ে অবশ্য গোল করে বার্সার জয়ের ব্যবধান কমায় বিলবাও। ১৮ বছর বয়সে লা লিগায় একই ম্যাচে গোল ও গোলে সহায়তা দেওয়ার রেকর্ড গড়েছেন পেদ্রি।

ম্যাচ শেষে বার্সা বস কোম্যান বলেছেন, ‘তরুণ হলেও পেদ্রি দেখিয়েছে, সে দারুণ পরিণত। এছাড়া মেসি গোল করে তার আকাঙ্খার আবার পরিচয় দিয়েছেন। তবে ম্যাচের শেষ ফলটা তেমন পছন্দ হওয়ার নয়। কারণ মাঠে আমরা অনেকদিক থেকেই খুব ভালো ছিলাম।’

দলবদলের বাজারে গুঞ্জন চলছে মেসির বার্সা ছাড়ার। পিএসজি এবং ম্যানসিটি যেতে চান বলে শোনা যাচ্ছে। কিন্তু স্প্যানিশ সংবাদ মাধ্যম প্রশ্ন রেখেছে, মেসি তরুণ পেদ্রির মতো এমন মিডফিল্ডারকে রেখে, এমন রসায়ন ছেড়ে আসলেই কি বার্সা ছাড়তে পারবেন? পেদ্রিকে এরই মধ্যে নতুন আন্দ্রেস ইনিয়েস্তা বলা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here