বঙ্গবন্ধু জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) দ্বিতীয় রাউন্ডে খেলা হচ্ছে না মুমিনুল হকের। চলতি মাসের শুরুতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন বাংলাদেশ দলের এই টেস্ট অধিনায়ক। প্রথম রাউন্ডে খেলা শুরুর আগে নেগেটিভ প্রমাণিত হয়ে চট্টগ্রাম বিভাগের হয়ে খেলতে নেমেছিলেন তিনি। যদিও এখনও তাঁর করোনার কিছু উপসর্গ রয়েছে। মুমিনুল ছাড়াও জাতীয় লিগের এই রাউন্ডে খেলা হচ্ছে না আরও ৯ ক্রিকেটারের।

বাংলাদেশ টেস্ট দলের নিয়মিত দুই সদস্য সাদমান ইসলাম এবং এবাদত হোসেনও সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছেন। করোনার কারণে ঢাকা মেট্রোর হয়ে প্রথম রাউন্ডের ম্যাচে মাঠে নামা হয়নি সাদমানের। যদিও এবাদত সিলেট ডিভিশনের হয়ে প্রথম রাউন্ডের ম্যাচে খেলেছিলেন। তৃতীয় দিনে কোভিড-১৯ পজেটিভ প্রমাণিত হলে তিনি আর মাঠে নামেননি। তাঁর পরিবর্তে মাঠে নামেন রেজাউর রহমান রাজা।

অর্থনীতি ও শেয়ারবাজারের গুরুত্বপূর্ন সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন: বিজনেসজার্নালবিজনেসজার্নাল.বিডি

এপ্রিলের মাঝামাঝি শ্রীলঙ্কার বিপক্ষে দুই টেস্টের সিরিজ খেলতে যাবে বাংলাদেশ। এই সিরিজের প্রস্তুতির জন্যই তারা জাতীয় লিগে খেলছিলেন। তবে করোনা তাদের পরিকল্পনায় বাদ সেধেছে। জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুলও করোনায় আক্রান্ত হয়েছেন। এ ছাড়া আরও পাঁচ ক্রিকেটারের করোনার উপসর্গ থাকায় তাদের দ্বিতীয় রাউন্ডে মাঠে নামানো থেকে বিরত রেখেছে বিসিবি।

বিজনেসজার্নাল/ঢাকা/এনইউ

 

আরও পড়ুন:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here