পুঁজিবাজারে তালিকাভুক্ত পাঁচ কোম্পানির শেয়ারের বিক্রেতা উধাও হয়ে গেছে। আজ মঙ্গলবার (২৯ ডিসেম্বর) সকাল ১১ টায় কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূণ্য হয়ে পড়ে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর হলো : রহিমা ফুড, ইস্টার্ন কেবলস, ক্রিস্টাল ইন্স্যুরেন্স, রবি আজিয়াটা এবং সাইফ পাওয়ারটেক।

চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) সোমবার রহিমা ফুডের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৯৪.১০ টাকায়। আজ ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) রহিমা ফুডের অ্যাডজাস্ট ওপেনিং প্রাইস ১৯৪.১০ টাকা ধরা হয়েছে। তবে ডিএসইতে আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২১৩.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২১৩.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১৯.৪০ টাকা বা ৯.৯৯ শতাংশ বেড়েছে।

ইস্টার্ন কেবলস : সোমবার ইস্টার্ন কেবলসের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৫৫.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৭০.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৭০.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১৫.৫০ টাকা বা ৯.৯৯ শতাংশ বেড়েছে।

ক্রিস্টাল ইন্স্যুরেন্স : সোমবার ক্রিস্টাল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩২.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৫.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৫.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩.২০ টাকা বা ৯.৭৮ শতাংশ বেড়েছে।

রবি আজিয়াটা : সোমবার রবি আজিয়াটার শেয়ারের ক্লোজিং দর ছিল ২৪.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৭.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৭.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৪০ টাকা বা ৯.৭১ শতাংশ বেড়েছে।

সাইফ পাওয়ারটেক : সোমবার সাইফ পাওয়ারটেকের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৫.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৬ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৭.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৫০ টাকা বা ৯.৪৯ শতাংশ বেড়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here