বিনোদন ডেস্ক: বলিউডে নানা কারণে আলোচিত ও সমালোচিত সানি লিওন। তার পূর্বের জীবন ছেড়ে আসলেও অনেক কারণে তার রেশ রয়ে গেছে। পুরোনো ও নতুন সানির জীবনের সেসব অজানা তথ্য নিয়ে তৈরি হচ্ছে তার বায়োপিক।

ওয়েব সিরিজের আকারে তৈরি হতে চলা সানির এই বায়োপিকের নাম রাখা হয়েছে ‘করণজিৎ কৌর : দ্যা আনটোল্ড স্টোরি অফ সানি লিওন’। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করবেন সানি নিজে।

পর্নস্টার থেকে কীভাবে বলিউডে ধীরে ধীরে জায়গা করে নিলেন সানি, সবই উঠে আসবে এই বায়োপিকে। ইতিমধ্যেই শুরু হয়েছে ছবির শুটিং।

পর্ণস্টার হিসাবে নিজের কেরিয়ার শুরু করার জন্য কোথাও না কোথাও সানির মধ্যে কি কোনও ‘অপরাধ বোধ’ কাজ করে? বিষয়টি স্পষ্ট না করলেও ছবির শ্যুটিংয়ের একটি ছবি পোস্ট করেছেন সানি। ক্যাপশানে সানি যা লিখেছেন যার বাংলা তর্জমা করলে দাঁড়ায় ‘অপরাধ বোধ!!! আমি যে পথে হেঁটেছি তার জন্য’।

ছবিতে কিশোরী সানি লিওনের চরিত্রে যে কিশোরী অভিনয় করছে রাইসা এক্স। তার ছবিও পোস্ট করেছেন সানি।

তবে সানির এই বায়োপিকে তাঁর স্বামীর চরিত্রে দেখা যাবে না ড্যানিয়াল ওয়েবারকে। এই বায়োপিকে ড্যানিয়ালের চরিত্রে অভিনয় করবেন দক্ষিণ আফ্রিকার অভিনেতা মার্ক বাকনর। যদিও এই চরিত্রের জন্য প্রথমে ড্যানিয়েল ওয়েবারের কাছেই প্রস্তাব গিয়েছিল। তবে তিনি নাকচ করে দেওয়ার পর এই প্রস্তাব পৌঁছয় মার্ক বাকনরের কাছে।