শেয়ারবাজারে তালিকাভুক্ত পাঁচ কোম্পানির শেয়ার বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। আজ (০১ ফেব্রুয়ারি) লেনদেন চলাকালীন সময় কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূন্য হয়ে পড়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর হলো : অলটেক্স, এমআই সিমেন্ট, জিকিউ বলপেন, আরামিট সিমেন্ট এবং ইনটেক।

জানা গেছে, রবিবার অলটেক্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৯ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৯.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৯.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৯০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

এমআই সিমেন্ট : রবিবার এমআই সিমেন্টের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫২.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫৭.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৭.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৫.২০ টাকা বা ৯.৯৮ শতাংশ বেড়েছে।

জিকিউ বলপেন : রবিবার জিকিউ বলপেনের শেয়ারের ক্লোজিং দর ছিল ১০৪.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১০৫ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১১৫.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১০.৪০ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।

আরামিট সিমেন্ট : রবিবার আরামিট সিমেন্টের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৭.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৯.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৯.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৭০ টাকা বা ৯.৭৭ শতাংশ বেড়েছে।

ইনটেক : রবিবার ইনটেকের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩২.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৬ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৬ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩.২০ টাকা বা ৯.৭৫ শতাংশ বেড়েছে।