বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদের (বিসিএসআইআর) ‘বিসিএসআইআরের আইএমএমএমে খনিজ প্রক্রিয়াকরণ কেন্দ্র প্রতিষ্ঠাকরণ’ নামক একটি প্রকল্পে ৪টি পদে জনবল নিয়োগ করা হবে।  এ সংক্রান্ত বিজ্ঞপ্তি বিভিন্ন জাতীয় দৈনিকে প্রকাশিত হয়েছে।

প্রতিষ্ঠানটি সিনিয়র সায়েন্টিফিক অফিসার পদে দুইজনকে নিয়োগ দেবে। প্রার্থীকে ভূতত্ত্ব/ভূতত্ত্ব ও খণি বিদ্যায় এমএসসি ডিগ্রীধারী হতে হবে। সংশ্লিষ্ট কাজে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বেতন দেয়া হবে ৫১,২০০ টাকা।

সায়েন্টিফিক অফিসার পদে দুইজনের নিয়োগ হবে। প্রার্থীকে  ভূতত্ত্ব/ভূতত্ত্ব ও খনি বিদ্যা/পরিবেশ বিজ্ঞানে এমএসসি ডিগ্রীধারী হতে হবে। বেতন দেয়া হবে ৩২,৩০০ টাকা।

সায়েন্টিফিক অফিসার পদে আরও একজনকে নেয়া হবে। মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি/ এমএসসি/ এমএস উত্তীর্ণরা এ পদের জন্য আবেদন করতে পারবেন। বেতন দেয়া হবে ৩২,৩০০ টাকা।

সহকারী হিসাবরক্ষণ কর্মকর্তা পদে একজনের নিয়োগ হবে। চাকরিপ্রত্যাশীদেরকে বাণিজ্যে বিকম পাস করা থাকতে হবে। বেতন দেয়া হবে ২৪,৭০০ টাকা।

সকল প্রার্থীর বয়স ২০ মে ২০১৮ তারিখের মধ্যে অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে। তবে কোটাধারীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদের ওয়েবসাইট  http://www.bcsir.gov.bd/  থেকে আবেদন পত্র সংগ্রহ করতে হবে।

আবেদনের ঠিকানা: প্রকল্প পরিচালক, বিসিএসআইআরের আইএমএমএমে খনিজ প্রক্রিয়াকরণ কেন্দ্র প্রতিষ্ঠাকরণ শীর্ষক উন্নয়ন প্রকল্প, বিসিএসআইআর, সায়েন্স ল্যাবরেটরি রোড, খনজনপুর, জয়পুরহাট-৫৯০০।

আবেদনের শেষ সময়: ২০ মে ২০১৮