শেয়ারবাজারে তালিকাভুক্ত বীমা খাতের ৯ কোম্পানির শেয়ার বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। আজ (১৭ ফেব্রুয়ারি) লেনদেন চলাকালীন সময় কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূন্য হয়ে পড়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর হলো : এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্স্যুরেন্স, অগ্রণী ইন্স্যুরেন্স, বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স, ফেডারেল ইন্স্যুরেন্স, রূপালী ইন্স্যুরেন্স, এক্সপ্রেস ইন্স্যুরেন্স, রিপাবলিক ইন্স্যুরেন্স, ক্রিস্টাল ইন্স্যুরেন্স এবং পূরবী জেনারেল ইন্স্যুরেন্স।

জানা গেছে, মঙ্গলবার এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫৫.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫৭.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬০.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৫.৫০ টাকা বা ৯.৯৮ শতাংশ বেড়েছে।

অগ্রণী ইন্স্যুরেন্স : মঙ্গলবার অগ্রণী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৫.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৫.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৮.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩.৫০ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।

বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স: মঙ্গলবার বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৮.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৩.৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪.৮০ টাকা বা ৯.৮৭ শতাংশ বেড়েছে।

ফেডারেল ইন্স্যুরেন্স : মঙ্গলবার ফেডারেল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৮.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৮.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২০.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৮০ টাকা বা ৯.৭৩ শতাংশ বেড়েছে।

রূপালী ইন্স্যুরেন্স : মঙ্গলবার রূপালী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩০.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩১.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৩.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩ টাকা বা ৯.৭০ শতাংশ বেড়েছে।

এক্সপ্রেস ইন্স্যুরেন্স: মঙ্গলবার এক্সপ্রেস ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ২২.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২২.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৪.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.২০ টাকা বা ৯.৭৭ শতাংশ বেড়েছে।

রিপাবলিক ইন্স্যুরেন্স : মঙ্গলবার রিপাবলিক ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫০.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫২.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৫.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৫ টাকা বা ৯.৬৬ শতাংশ বেড়েছে।

ক্রিস্টাল ইন্স্যুরেন্স : মঙ্গলবার ক্রিস্টাল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩২.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩২.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৫.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩.১০ টাকা বা ৯.৮৭ শতাংশ বেড়েছে।

পূরবী জেনারেল ইন্স্যুরেন্স : মঙ্গলবার পূরবী জেনারেল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৩.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৩.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৫.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৩০ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here