অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় মাদকের সংশ্লিষ্টতা খতিয়ে দেখছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এই ঘটনায় গ্রেপ্তার হয়েছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। পাশাপাশি মাদক কাণ্ডে উঠে এসেছে অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, সারা আলী খান, শ্রদ্ধা কাপুর ও রাকুল প্রীত সিংয়ের নাম।

গত ২৬ সেপ্টেম্বর দীপিকাকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। কিন্তু সন্তুষ্ট হতে পারেননি এনসিবি কর্মকর্তারা। তারা মনে করছেন, দীপিকা কোনো কিছু লুকোচ্ছেন। অন্যদিকে একই দিন সারা আলী ও শ্রদ্ধা কাপুরও এনসিবি কার্যালয়ে হাজির হন। আর এদিন তিনজনেরই মুঠোফোন বাজেয়াপ্ত করা হয়েছে।

একটি সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে— দীপিকা কিছু ক্ষেত্রে জবাব এড়িয়ে গিয়েছেন। আবার কিছু প্রশ্নের শেখানো উত্তর দিয়েছেন বলে মনে হয়েছে এনসিবির। প্রয়োজনে তাকে আবারো ডাকা হতে পারে। তাছাড়া আইনি প্রক্রিয়া মেনে তার ফোনও চেক করা হতে পারে। ধারণা করা হচ্ছে এর মাধ্যমে বেরিয়ে আসতে পারে নতুন কোনো তথ্য। যদিও এ বিষয়ে দীপিকার কোনো মন্তব্য পাওয়া যায়নি।  

এর আগে শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাকুলকে জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি। এই অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ- রিয়া চক্রবর্তীর সঙ্গে মাদক নিয়ে আলাপ করেছেন তিনি। জিজ্ঞাসাবাদে বিষয়টি স্বীকার করেছেন রাকুল। তবে মাদক সেবনের বিষয়টি অস্বীকার করেছেন তিনি।