পুঁজিবাজারে তালিকাভুক্ত ১১ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। ঢাকা স্টক একচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো–শাশা ডেনিমস, বাংলাদেশ স্টিল রি-রোলিং মিলস, বিএসআরএম স্টীল, ন্যাশনাল টি, সিলভা ফার্মা, আজিজ পাইপ, ন্যাশনাল পলিমার, গ্রামীন ফোন, গ্লোবাল হেভি কেমিক্যালস, নিটল ইন্সুরেন্স ও প্যারামাউন্ট ইন্সুরেন্স লিমিটেড।

সূত্রে জানা যায়, বস্ত্র খাতের কোম্পানি শাশা ডেনিমস লিমিটেডের পরিচালনা পর্ষদের বোর্ড সভা ৩০ জানুয়ারি বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।

প্রকৌশল খাতের কোম্পানি বাংলাদেশ স্টিল রি-রোলিং মিলস (বিএসআরএম) লিমিটেডের পরিচালনা পর্ষদের বোর্ড সভা ২৬ জানুয়ারি বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।

প্রকৌশল খাতের বিএসআরএম স্টীল লিমিটেডের পরিচালনা পর্ষদের বোর্ড সভা ২৬ জানুয়ারি বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।

খাদ্য ও আনুষাঙ্গিক খাতের কোম্পানি ন্যাশনাল টি লিমিটেডের পরিচালনা পর্ষদের বোর্ড সভা ২৮ জানুয়ারি বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।

ওষুধ ও রসায়ন খাতের কোম্পানি সিলভা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের পরিচালনা পর্ষদের বোর্ড সভা ২৯ জানুয়ারি বেলা সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।

আজিজ পাইপের পরিচালনা পর্ষদ সভা আগামী ২৬ জানুয়ারি বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে।কোম্পানিটির সভায় ৩১ ডিসেম্বর,২০১৯ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে। কোম্পানিটি ১৯৮৬ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়েছিল। কোম্পানি বর্তমানে ‘বি’ ক্যাটাগরিতে রয়েছে।

ন্যাশনাল পলিমারের পরিচালনা পর্ষদ সভা আগামী ২৫ জানুয়ারি বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির সভায় ৩১ ডিসেম্বর,২০১৯ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে। কোম্পানিটি ১৯৯৩ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়েছিল। কোম্পানি বর্তমানে ‘এ’ ক্যাটাগরিতে রয়েছে।

টেলিকম খাতের বহুজাতিক কোম্পানি গ্রামীণ ফোন লিমিটেডের পরিচালনা পর্ষদের বোর্ড সভা ২৭ জানুয়ারি দুপুর ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।

ওষুধ ও রসায়ন খাতের কোম্পানি গ্লোবাল হেভি কেমিক্যালস লিমিটেডের পরিচালনা পর্ষদের বোর্ড সভা ২৯ জানুয়ারি বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।

পুঁজিবাজারে তালিকাভুক্ত বিমা খাতের কোম্পানি নিটল ইন্সুরেন্স লিমিটেডের পরিচালনা পর্ষদের বোর্ড সভা ২৯ জানুয়ারি বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।

বীমা খাতের কোম্পানি প্যারামাউন্ট ইন্স্যুরেন্স লিমিটেডের পরিচালনা পর্ষদের বোর্ড সভা ৩০ জানুয়ারি বেলা সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।