ই কমার্সের এই যুগে নানা মুখরোচক অফারে মুখর অনলাইন বাজার। নবীন শতাব্দীর এই প্রতিযোগিতার বাজারে টিকে থাকতে অনেক প্রতিষ্ঠানই ক্রেতা টানতে নানারকম অফার দিচ্ছে। এবার এমন আগ্রহ জাগানিয়া অফারই দিয়েছে একটি ই-কমার্স প্রতিষ্ঠান। তাদের অফারে ১৪৯ টাকায় আইফোন, ১৬৯ টাকায় স্মার্টটিভি এবং ১৯৯ টাকায় ল্যাপটপ কিনতে পারবেন ক্রেতারা। তবে সকল ক্রেতা নয়, মাত্র ৩ জনই হবে বিজয়ী। আসুন জেনে নেওয়া যাক ‘এবং’ নামের ইকমার্স ওয়েবসাইটের এই অফারটির বিস্তারিত।  
 
– এই অফারে ১৪৯  টাকায় আইফোন, ১৬৯ টাকায় ৩২ ইঞ্চি স্মার্ট টিভি এবং ১৯৯ টাকায় ল্যাপটপ অর্ডার করতে পারবেন।

– এই অফারে যারা অর্ডার করবেন তাদের সবার অর্ডার নাম্বার দিয়ে ডিজিটাল পদ্ধতিতে রান্ডম ভাবে বিজয়ী নির্বাচন করা হবে। আইফোন এর জন্য ১ জন, টিভির জন্য ১ জন এবং ল্যাপটপ এর জন্য ১ জন সহ ৩টি পণের জন্য মোট ৩ জনকে বিজয়ী করা হবে।

– আপনি বিজয়ী হলে পেয়ে যাবেন মাত্র ১৪৯ টাকায় আইফোন, ১৬৯ টাকায় ৩২ ইঞ্চি স্মার্ট টিভি এবং ১৯৯ টাকায় ল্যাপটপ। এছাড়াও অফারে অংশগ্রহকারী সবাই তাদের পেমেন্টকৃত টাকার সমমূল্যের গিফট ভাউচার ব্যালেন্স বা ওয়ালেট ব্যালেন্স পাবেন। যা দিয়ে যে কোন পন্য কিনতে পারবেন আমাদের ওয়েব সাইট থেকে।

– অর্থাৎ বিজয়ী না হলেও টাকা ‘লস’ নেই।

– যতখুশি ততগুলো পণ্য অর্ডার  করা যাবে এবং যত বেশি অর্ডার ততবেশি বিজয়ী হওয়ার সম্ভবনা থাকবে।

শর্তসমূহ:

– এই পণ্য অর্ডারের সময় অব্যশই পণ্যের মূল্য পরিশোধ করতে হবে। পেমেন্ট করা যাবে বিকাশ, নগদ, রকেট, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড সহ যে কোন পেমেন্ট গেটওয়ে দিয়ে।

– অর্ডারের ৭২ ঘন্টার মধ্যে পেমেন্ট না করলে অর্ডার স্বয়ংক্রিয়ভাবে বাতিল হয়ে যাবে।

– শুধু মাত্র নতুন পেমেন্টের ক্ষেত্রে এই অফার প্রযোজ্য। ওয়ালেট ব্যালেন্স বা ক্যাশ অন ডেরিভারিতে অর্ডার গ্রহণ করা হবে না।

– বিজয়ী না হতে পারলে নগদ টাকা বা বিকাশে ব্যাক নেয়ার কোন সুযোগ নেই, পেইড পেমেন্টের বিপরীতে গিফট ভাউচার ব্যালেন্স বা ওয়ালেট ব্যালান্স সার্ভিস প্রাপ্ত হয়েছেন বলে গণ্য হবে।

– অফার শেষ হওয়া ৭ দিনের মধ্যে গিফট ভাউচার ব্যালেন্স সবার Abong একাউন্টে জমা হয়ে যাবে এবং এই ব্যালেন্সের মেয়াদ থাকবে আজীবন।

– এই অফারে অংশগ্রহণ করার পরে অর্ডার ক্যান্সেল করা যাবে না।

– এই অফার চলবে ২৫/০১/২০২১ইং তারিখ রাত ১১ টা ৫৯ মিনিট পর্যন্ত।

– এই অফারের ফলাফল ঘোষণা করা হবে ২৭-০১-২০২১ তারিখ বিকাল ৪.০০ টায় কোম্পানিটির ফেসবুক ও ইউটিউব চ্যানেলে লাইভের মাধ্যমে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here