বার্সেলোনার সঙ্গে দীর্ঘ ৬ বছরের সম্পর্কের ইতি টেনে অ্যাতলেটিকো মাদ্রিদে নাম লিখিয়েছেন উরুগুইয়ান ফরোয়ার্ড লুইস সুয়ারেস। দলের হয়ে মাঠে নেমেই পুরনো সুয়ারেসের ঝলকানি দেখালেন। কোনো প্রকার প্রস্তুতি ছাড়াই কোচ দিয়েগো সিমিওনের অধীনে প্রথম ম্যাচ খেলতে নেমে নিজে দুই গোল করার পাশাপাশি সতীর্থ মার্কোস লরেন্তেকে দিয়ে করিয়েছেন এক গোল।

সুয়ারেসের ঝলকানিতে রোববার রাতে লা লিগার নতুন মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে ৬-১ ব্যবধানে উড়িয়ে দিয়েছে গ্রানাদাকে। ম্যাচের ৯ম মিনিটে গোল উৎসবের শুরুটা করেন দিয়েগো কস্তা। এরপর বিরতি থেকে ফিরে ৪৭তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন আনহেল কোরেয়রা। ৬৫তম মিনিটে হোয়াও ফেলিক্সের গোল ব্যবধান দাঁড়ায় ৩-০।

ম্যাচের ৭০তম মিনিটে কস্তার বদলি হিসেবে মাঠে নামেন সুয়ারেস। এর দুই মিনিট পরেই লরেন্তেকে দিয়ে গোল করান ৩৩ বছর বয়সী ফরোয়ার্ড। জার্সি পাল্টালেও যে তার ধার কমেনি তার প্রমাণ তিনি দিয়েছেন ৮৫তম মিনিটে। লরেন্তের পাস থেকে অ্যাতলেটিকোর জার্সিতে প্রথম গোলটি করেন তিনি।

তবে এর দুই মিনিট পর একটি গোল শোধ করে দিয়েগো মার্তিনেজের দল। এরপর আবারও স্পটলাইট কেড়ে নেন সুয়ারেস। যোগ করা সময়ের তৃতীয় মিনিটে গ্রানাদার জালে শেষ বলটি জড়িয়ে দেন উরুগুইয়ান ফরোয়ার্ড। আর এতেই বড় জয় নিশ্চিত হয় অ্যাতলেটিকো মাদ্রিদের।