বাংলা সিনেমার দর্শকপ্রিয় জুটি ফেরদৌস-পূর্ণিমা। সবশেষ ‘গাঙচিল’ এবং ‘জ্যাম’ সিনেমায় অভিনয় করেছেন তারা। পাশাপাশি একসঙ্গে উপস্থাপনাও করেছেন বিভিন্ন অনুষ্ঠান। এবার আবারও একসঙ্গে আসছেন তারা।  

২ এপ্রিল অনুষ্ঠিত হবে ‘দীপ্ত কৃষি অ্যাওয়ার্ড-২০২০’। এই অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন ফেরদৌস-পূর্ণিমা। জমকালো এ অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি, মেহজাবিন, নাদিয়া, চাঁদনী, সিনথিয়া, বারিষ হক। গান পরিবেশনায় থাকবেন ফোক সম্রাজ্ঞী মমতাজ।

রোববার (২৮ মার্চ) বিকেলে প্যান প্যাসিফিক সােনারগাঁও হােটেলের সুরমা হলে এক সংবাদ সম্মেলনের এমনটাই জানানো হয়েছে।

অর্থনীতি ও শেয়ারবাজারের গুরুত্বপূর্ন সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন: বিজনেসজার্নালবিজনেসজার্নাল.বিডি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর মাহেন্দ্রক্ষণে দীপ্ত টিভিতে প্রথমবারের মতাে আয়ােজিত হচ্ছে এই কৃষি অ্যাওয়ার্ড। পুরো আয়োজনটির টাইটেল স্পন্সর হিসেবে থাকছে এসিআই। 

এবার মােট ১০টি ক্যাটাগরিতে এক লক্ষ টাকা সম্মাননা ও অন্যান্য পুরস্কার দেয়া হবে। ক্যাটাগরিগুলাে হলাে- সেরা মৎস্য চাষি, সেরা সবজি চাষি, সেরা পােস্ট্রি খামারি, সেরা গবাদি পশুর খামার, সেরা কৃষি উদ্যোক্তা, সেরা ফল বাগানী, সেরা কৃষি উদ্ভাবক, সেরা সামাজিক- সমবায় কৃষি, সেরা শষ্য উৎপাদনকারী কৃষক ও সেরা কৃষি শিক্ষায় অবদান রাখা ব্যক্তি- প্রতিষ্ঠান।

বিজনেসজার্নাল/ঢাকা/এনইউ

 

আরও পড়ুন:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here