বিজনেস জার্নাল প্রতিবেদক: ঢাকাই সিনেমার বরেণ্য অভিনেতা আলমগীর করোনায় আক্রান্ত। ১৮ এপ্রিল থেকে রাজধানীর গ্রীন লাইফ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি। সম্প্রতি তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। 

আলমগীরের শারীরিক অবস্থা ভালো হলেও এখনও করোনার কবলে রয়েছেন। সম্প্রতি তার দ্বিতীয় কোভিড টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। খবরটি গণমাধ্যমে জানান, অভিনেতা মেয়ে সংগীতশিল্পী আঁখি আলমগীর। 

আঁখি আলমগীর বলেন, ‘বাবার শারীরিক অবস্থা উন্নতি হয়েছিল। তবে সেকেন্ড টেস্টেও করোনো পজিটিভ আসে। বাবা শারীরিক উন্নতিটা উপলব্ধি করতে পারছেন। বাবার জন্য দোয়া করবেন।’

কয়েকদিন আগে একটি ইউটিউব চ্যানেলে আলমগীরকে নিয়ে মৃত্যুর গুজব ছড়ানো হয়েছে। শুধু তাই নয় একটি ভিডিওতে শিরোনামেই প্রকাশ করা হয়েছে ‘সবাইকে কাঁদিয়ে চলে গেলেন আলমগীর’। এখান থেকেই ছড়িয়ে পড়েছে অভিনেতার মৃত্যুর গুজব।

অর্থনীতি ও শেয়ারবাজারের গুরুত্বপূর্ন সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন: বিজনেসজার্নালবিজনেসজার্নাল.বিডি

অনেকেই ফেসবুকে না বুঝেই, কোনোরকম নিশ্চিত না হয়েই আলমগীরকে নিয়ে ফেসবুকে স্ট্যটাস দিচ্ছেন তিনি আর নেই। বিষয়টি নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থার মধ্যেও ভীষণ বিব্রতকর পরিস্থিতির মধ্যে পড়েছিলেন আলমগীর। তার পরিচিত অপরিচিতসহ পরিবারের অনেকেই তাকে ফোন করেন।

আঁখি আলমগীর এই প্রসঙ্গে তার ফেসবুকে লিখেছেন, ‘আব্বু ভালো আছেন, আলহামদুলিল্লাহ। অতি উত্সাহী হবেন না কেউ। সবার দোয়া এবং ভালোবাসায় নিশ্চয় আব্বু সুস্থ হয়ে উঠবেন।’

ঢাকা/এনইউ

আরও পড়ুন:

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here