পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানির শেয়ার প্রথম এক ঘন্টার মধ্যে বিক্রেতা সংকটে পড়ে হল্টেড হয়ে গেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর হলো : আইপিডিসি, ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স, রবি আজিয়াটা ও প্রিমিয়ার লিজিং।

আইপিডিসি: বৃহস্পতবিার আইপিডিসির শেয়ারের ক্লোজিং দর ছিল ২৯ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৯.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩১.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৯০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স: বৃহস্পতিবার ন্যাশনাল হাউজিং ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৩.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৭.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৭.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪.৩০ টাকা বা ৯.৯০ শতাংশ বেড়েছে।

রবি আজিয়াটা : বৃহস্পতিবার রবি আজিয়াটার শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৭.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫২.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫২.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪.৭০ টাকা বা ৯.৮৭ শতাংশ বেড়েছে।

প্রিমিয়ার লিজিং: বৃহস্পতবিার প্রিমিয়ার লিজিং শেয়ারের ক্লোজিং দর ছিল ৮.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৯.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৯.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৮০ টাকা বা ৯.২০ শতাংশ বেড়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here