সামিট গ্রুপ অব কোম্পানিজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মুহাম্মদ আজিজ খানকে এশিয়ার অন্যতম ‘আউটস্ট্যান্ডিং লিডার’ উপাধিতে ভূষিত করলো মরস্ গ্রুপ আয়োজিত এইসেস পুরস্কার ২০২০। এ বছর জুরি প্যানেল সিঙ্গাপুর থেকে সাতজন প্রতিনিধিত্বকারীর মধ্যে অসামান্য নেতৃত্বের জন্য তাকে এই স্বীকৃতি প্রদান করলেন।

সম্প্রতি এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এইসেস পুরস্কার ২০২০-এর বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। সংবাদ সম্মেলনে মরস্ গ্রুপের সিইও শাংগারি বালাকৃষ্ণান বলেন, “সামিটের অবকাঠামো তৈরির প্রচেষ্টা তাদেরকে পরিণত করেছে অর্থনৈতিক সমৃদ্ধির আকাঙ্ক্ষার অগ্রদূতে।”

এই স্বীকৃতি পাওয়ার পর মুহাম্মদ আজিজ খান বলেন, “আমি চাই আমার কাজের মাধ্যমে সকলকে সযত্নে নেতৃত্ব দিতে। আমি বিশ্বাস করি যে সব সময় আমার আশপাশে পরিবার, সহকর্মী আর বন্ধুদের মধ্যে নেতৃত্ব দেওয়ার অনুপ্রেরণা জাগাতে সক্ষম হয়েছি।”

মুহাম্মদ আজিজ খান সামিট পাওয়ার ইন্টারন্যাশনাল, সামিট হোল্ডিংস লিমিটেড এবং ইপকো ডেভেলপমেন্টস (বাংলাদেশ) লিমিটেডের প্রতিষ্ঠাতা এবং চেয়ারম্যান। সামিট গ্রুপের প্রধান কার্যালয় সিঙ্গাপুরে অবস্থিত। এটি বাংলাদেশের বৃহত্তম অবকাঠামো উন্নয়নকারি শিল্পগোষ্ঠী। সংবাদ বিজ্ঞপ্তি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here