বিজনেস জার্নাল ডেস্ক: ঢাকাই সিনেমার একসময়কার জনপ্রিয় অভিনেত্রী ও নির্মাতা সারাহ বেগম কবরী করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। কবরী নিজেই গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

কবরী জানান, করোনায় আক্রান্ত হয়ে ৫ এপ্রিল থেকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি আছেন তিনি। তবে এখন পর্যন্ত মোটামুটি ভালো আছেন। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

কবরীর ব্যক্তিগত সহকারী নূর উদ্দিন বলেন, ‘গত কিছুদিন ধরেই ম্যাডাম অসুস্থবোধ করছিলেন। ৫ দিন আগে তার করোনার যমুনা পরীক্ষা করা হয়। তিন দিন আগে রিপোর্ট আসে তিনি করোনা পজিটিভ। এরপর তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

অর্থনীতি ও শেয়ারবাজারের গুরুত্বপূর্ন সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন: বিজনেসজার্নালবিজনেসজার্নাল.বিডি

নূর উদ্দিন আরও জানান, হাসপাতালে ডাক্তারদের সার্বক্ষণিক নজরদারিতে আছেন গুণী এই অভিনেত্রী। নূর উদ্দিন নিজেও সারাক্ষণ কবরীর পাশে থেকে সেবা করছেন।

কিছুদিন আগেই ‘এই তুমি সেই তুমি’ নামে সরকারি অনুদানের একটি সিনেমার কাজ শেষ করেছেন কবরী। বর্তমানে সিনেমাটি সম্পাদনার টেবিলে রয়েছে। নতুন আরেকটি সিনেমা নির্মাণেরও পরিকল্পনা হাতে নিয়েছেন তিনি। কিন্তু এরমধ্যেই করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হতে হলো।

সূত্র: ঢাকাপোস্ট

 

আরও পড়ুন:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here