ভারতের কিংবদন্তি ব্যাটসম্যান শচীন টেন্ডুলকার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আজ শনিবার (২৭ মার্চ) সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে ভক্তদের এই দুঃসংবাদটি দিয়েছেন শচীন নিজেই। পরিবারের বাকি সদস্যরা অবশ্য নেগেটিভই আছেন বলে জানিয়েছেন শচীন।

কদিন আগেই কিংবদন্তি ক্রিকেটারদের নিয়ে টি-টোয়েন্টি টুর্নামেন্ট রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে খেলেছেন শচীন। ভারতীয় লিজেন্ডস দলকে নেতৃত্বও দেন সাবেক এই অধিনায়ক।

অর্থনীতি ও শেয়ারবাজারের গুরুত্বপূর্ন সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন:বিজনেসজার্নালবিজনেসজার্নাল.বিডি

শনিবার (২৭ মার্চ) সকালে টুইটারে নিজের করোনা পজিটিভ হওয়ার খবর জানিয়ে শচীন বলেন, কোভিডকে দূরে রাখার জন্য আমি পরীক্ষা করিয়ে নিচ্ছিলাম এবং সবরকমের সতর্কতা অবলম্বন করছিলাম। কিন্তু মৃদু উপসর্গের পর আজ আমার করোনা ভাইরাস রিপোর্ট পজিটিভ এসেছে। বাড়ির বাকি সকলের রিপোর্ট নেগেটিভ এসেছে।

শচীন জানিয়েছেন, আপাতত তিনি হোম কোয়ারেন্টাইনে থাকছেন এবং চিকিৎসকদের পরামর্শমতো চলছেন। এই কঠিন সময়ে পাশে থাকার জন্য শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদও জানিয়েছেন ভারতের সাবেক এই মাস্টার ব্লাস্টার ব্যাটসম্যান।

শচীন বলেন, এই সময় আমাকে যারা সাহায্য করছেন, সেই সব স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ জানাতে চাই। সেই সঙ্গে ধন্যবাদ জানাতে চাই সেই সব শুভাকাঙ্ক্ষীদের, যারা আমার এবং গোটা দেশের পাশে আছেন। সবাই ভালো থাকুন।

বিজনেসজার্নাল/ঢাকা/এনইউ

 

আরও পড়ুন:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here