করোনা মুক্ত হলেন জয়

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের আগে করোনা পরীক্ষা করা হয়েছিল পাঁচ দলের ক্রিকেটার এবং কর্মকর্তাদের। সেই সময় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটার মাহমুদুল হাসান জয়।

অবশেষে করোনামুক্ত হয়েছেন তিনি। করোনা মুক্ত হয়েই জয় রবিবার যোগ দিয়েছেন চলতি গাজী গ্রুপ চট্টগ্রামের অনুশীলনে। অনুশীলনে যোগ দেওয়ার আগে দুইবার করোনা পরীক্ষায় নেগেটিভ হতে হয়েছে তাঁকে।

রবিবার দলটির প্রধান কোচ মোহাম্মদ সালাহউদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘দুইবার করোনা নেগেটিভ হয়েছে জয়। তাই দলের সংগে অনুশীলনে যোগ দিয়েছে সে।’

এর আগে জয় করোনা আক্রান্ত হওয়ায় ১৫ জন ক্রিকেটার নিয়ে জৈব সুরক্ষা বলয়ে ঢুকে নিজেদের অনুশীলন শুরু করেছিল দলটি। এই সময় বিসিবির একাডেমীতে আইসোলেশনে ছিলেন তিনি।

গাজী গ্রুপ চাইলে জয়কে বাদ দিয়েই ড্রাফট থেকে অন্য একজন ক্রিকেটারকে দলভুক্ত করতে পারতো। তবে তারা এই ক্রিকেটারকে নিয়েই নিজেদের পরিকল্পনা সাজিয়েছে চট্টগ্রাম। তাই তাঁর জন্য অপেক্ষার সিদ্ধান্ত নিয়েছিল তারা। বাংলাদেশের বিশ্বকাপ জয়ী যুব দলের অন্যতম সদস্য ছিলেন জয়। টুর্নামেন্টে বাংলাদেশের হয়ে একমাত্র সেঞ্চুরিটিও করেছিলেন তিনি।

গাজী গ্রুপ চট্টগ্রাম: মোস্তাফিজুর রহমান, লিটন দাস, মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, শরিফুল ইসলাম, জিয়াউর রহমান, তাইজুল ইসলাম, শামসুর রহমান, নাহিদুল ইসলাম, সৈকত আলী, মুমিনুল হক, রাকিবুল হাসান, সঞ্জিত সাহা, মাহমুদুল হাসান জয়, মেহেদী হাসান।