জেনে নিন রাশিফল

জ্যোতিষশাস্ত্রে রাশিচক্রে মোট ১২টি রাশি রয়েছে। এগুলো হলো মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন। গ্রহ-নক্ষত্রের অবস্থান দেখে জ্যোতিষীরা মানুষের ভাগ্য সম্পর্কে বলতে পারার শাস্ত্রটি অতি প্রাচীন হলেও বেশ সূক্ষ্ম। চলুন, জেনে নেই ১২টি রাশি সম্পর্কে–

অর্থনীতি ও শেয়ারবাজারের গুরুত্বপূর্ন সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন:ফেসবুকটুইটারলিংকডইনইন্সটাগ্রামইউটিউব

মেষ রাশি
বাড়িতে হঠাৎ কিছু আত্মীয়ের আগমনের কারণে আপনার আজকের পরিকল্পনায় বাধা আসতে পারে। আপনার কোনো গুরুত্বপূর্ণ কাজ অসম্পূর্ণ থেকে যাবে। চাকরিজীবীদের অফিসে আচরণ ঠিক রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। অর্থের দিক দিয়ে আজকের দিনটি ভালো কাটতে পারে।
বৃষ রাশি
আর্থিক পরিস্থিতি ঠিকঠাক থাকবে। চাকরিজীবীরা অফিসে উচ্চপদস্থ কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। আজ আপনার সব কাজ কোনো বাধা ছাড়াই সম্পন্ন হবে। ব্যবসায়ীদের কাজের জন্য যাত্রা করতে হতে পারে। আজ আপনি খুব ক্লান্তবোধ করতে পারেন।

মিথুন রাশি
চাকরিজীবীরা আজ ভালো ফলাফল পেতে পারেন। আজ খরচ বাড়তে পারে। আপনার খরচের সঠিক হিসাব রাখলে ভালো হবে। পারিবারিক জীবনে সুখ থাকবে। সুস্থ থাকার জন্য, আপনাকে বাসি ও মসলাদার খাবার না খাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

কর্কট রাশি
ব্যবসায়ীরা বিনিয়োগ করার আগে ভালো করে ভাবনাচিন্তা করুন। তাড়াহুড়ো করে এমন সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। চাকরিজীবীরা দ্রুত নতুন কোনো সুযোগ পেতে পারেন। আপনার আয় ভালো হবে, তবে আজ আপনাকে ঋণ শোধ করতে হতে পারে।

সিংহ রাশি
বাড়িতে হোক বা কর্মক্ষেত্রে, আজ আপনাকে খুব সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনি কোনো ষড়যন্ত্রের শিকার হতে পারেন। অফিসে আজ বসের মেজাজ ভালো থাকবে না। আজ ব্যবসায়ীদের অনেক দৌড়াদৌড়ি করতে হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন।

কন্যা রাশি
আজ অর্থ নিয়ে কারও সঙ্গে আপনার বিবাদ হতে পারে। চাকরিজীবীদের আজকের দিনটি স্বাভাবিক কাটতে চলেছে। ব্যবসায়ীদের খারাপ পরিস্থিতির মুখে পড়তে হতে পারে। তাড়াহুড়ো করে এমন কিছু করবেন না যাতে আপনি ভবিষ্যতে অনুতপ্ত হবেন। বাড়ির পরিবেশ ভালো থাকবে।

তুলা রাশি
স্বাস্থ্যের যত্ন নিন। সময়মতো খাবার খান। অর্থের দিক দিয়ে আজকের দিনটি খুব ভালো কাটবে। আপনার আয় বাড়তে পারে। শীঘ্রই আপনি সব আর্থিক ঝামেলা থেকে মুক্তি পাবেন। চাকরিজীবীরা উচ্চপদস্থ কর্মকর্তাদের সহযোগিতা পেতে পারেন। ব্যবসায়ীদের ভালো লাভ হতে পারে।

বৃশ্চিক রাশি
অন্যের বিষয়ে হস্তক্ষেপ করা এড়িয়ে চলুন। আপনার এই অভ্যাসের জন্য আজ আপনি লজ্জিত হতে পারেন। সরকারি চাকরিজীবীদের দিনটি ভালোই কাটবে। যারা প্রাইভেটে চাকরি করছেন, তারাও তাদের পরিশ্রমের যথাযথ ফল পেতে পারেন।

ধনু রাশি
আপনার আর্থিক অবস্থা দুর্বল হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। আজ আপনার দাতের কোনো সমস্যা হতে পারে।

মকর রাশি
অফিসে আপনার কাজ দেখে সবাই মুগ্ধ হতে পারে। ব্যবসায়ীদের অর্থনৈতিক অবস্থার উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার কাজের গতি বাড়বে এবং আটকে থাকা কাজও সম্পন্ন হবে। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালো থাকবে।

কুম্ভ রাশি
অফিসে সহকর্মীদের সঙ্গে সমন্বয় ভালো হবে এবং আপনি তাদের সহযোগিতাও পাবেন। আজ বস আপনাকে কোনো বড় দায়িত্ব দিতে পারেন। ব্যবসায়ীদের কোনো বেআইনি কাজ না করার পরামর্শ দেওয়া হচ্ছে। পারিবারিক জীবনের পরিস্থিতি স্বাভাবিক হবে। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন। আপনার স্বাস্থ্য ভালো থাকবে।

মীন রাশি
ব্যবসায়ীদের আজকের দিনটি ভালো কাটতে পারে। আপনার কাজে কোনো বাধা থাকলে, আজ সেই সমস্যা দূর হবে। আজকের দিনটি গুরুত্বপূর্ণ কোনো ব্যবসায়িক সিদ্ধান্ত নেওয়ার জন্য উপযুক্ত নয়। চাকরিজীবীদের সব কাজ দ্রুত শেষ করার পরামর্শ দেওয়া হচ্ছে। আজ কোনো কাজ অসম্পূর্ণ না রাখাই ভালো।

ঢাকা/এসএম