ডিভিডেন্ড না পেলেও মেঘনা কনডেন্সড মিল্কের শেয়ারে বিনিয়োগকারীদের দৌড়ঝাপ!

সুধী দর্শকমন্ডলী এবং সম্মানিত বিনিয়োগকারী ভাই ও বোনেরা, আসসালামু আলাইকুম। আমন্ত্রন জানাচ্ছি বিজনেস জার্নালের নিয়মিত আয়োজন ‘বিজনেস জার্নাল ফাইন্যান্সিয়াল পোস্ট মর্টেম’ এ। ‘বিজনেস জার্নাল ফাইন্যান্সিয়াল পোস্ট মর্টেম’ এর এ আয়োজনে আমরা পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানিগুলোর বর্তমান আর্থিক অবস্থা নিয়ে আলোচনা করবো, যাতে করে একজন বিনিয়োগকারী একটি কোম্পানির যাবতীয় তথ্য যেমন, ইপিএস, এনএভি, বিগত সময়ের ব্যবসায়িক পারফরম্যান্স এমনকি বিগত সময়ে কোম্পানি থেকে বিনিয়োগকারীদের প্রাপ্তি কেমন ছিল তার সুস্পষ্ট ধারণা পাবেন।

তবে এটাও বলে রাখা ভালো, আমরা কোন নির্দিষ্ট কোম্পানিতে বিনিয়োগের পরামর্শ দিচ্ছি না। আমরা শুধুমাত্র একটি কোম্পানির আর্থিক অবস্থার প্রকৃত চিত্র আপনাদের সামনে তুলে ধরছি। যা ডিএসই’র ওয়েবসাইট এবং কোম্পানির ওয়েবসাইটে প্রকাশিত তথ্য থেকে সংগ্রহ করা হয়েছে। মনে রাখবেন, বিনিয়োগকৃত পুঁজির নিরাপত্তা আপনাকেই দিতে হবে। তাই কারও কথায় বা গুজবে কান না দিয়ে নিজ দায়িত্বে জেনে ও বুঝে বিনিয়োগ করুন।

‘বিজনেস জার্নাল ফাইন্যান্সিয়াল পোস্ট মর্টেম’ এর আজকের পর্বে আমরা পুঁজিবাজারে তালিকাভুক্ত খাদ্য ও আনুষঙ্গিক খাতের কোম্পানি মেঘনা কনডেন্সড মিল্ক নিয়ে আলোচনা করবো। বিজনেসজার্নাল২৪.কম ধারাবাহিকভাবে পুঁজিবাজার ও অর্থনীতির গুরুত্বপূর্ণ ব্যাক্তিদের সাক্ষাৎকার ও বিভিন্ন দিক নির্দেশনামুলক পরামর্শ ভিজ্যুয়ালি প্রকাশ করবে। ধন্যবাদ সবাইকে।