তবে কি অভিনয় থেকে বিদায় নিলেন প্রভা!

বিজনেস জার্নাল প্রতিবেদক: ছোট পর্দার সুপরিচিত নাম সাদিয়া জাহান প্রভা। বেশ কিছু স্বনামধন্য প্রতিষ্ঠানের বিজ্ঞাপন এবং বহু নাটকে তার উপস্থিতি দর্শকদের মুগ্ধ করেছে বারবার। এসেছেন আলোচনায় আবার কখনো কখনো সমালোচনার পাহাড় গড়েছেন তিনি নিজেই। এবার বিদায় জানালেন অভিনয় থেকে কিন্তু দোষ দিয়ে গেলেন সাংবাদিকদের! এমন গুঞ্জনই উঠেছে মিডিয়া পাড়ায়।

অর্থনীতি ও শেয়ারবাজারের গুরুত্বপূর্ন সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন: ফেসবুকটুইটারলিংকডইনইন্সটাগ্রামইউটিউব

একাধিক সূত্র থেকে জানা যায়, আপাতত তিনি কোনো কাজ করছেন না। কাজ ছেড়ে দিয়েছেন। কিছু মানুষের অত্যাচারে নাকি অভিনয়টা ছেড়েছেন। এ নিয়ে আর কোনো কথা বলতে চান না। বরং দোয়া চেয়েছেন সবার কাছে।

তবে গত ঈদুল ফিতরে প্রভা অভিনীত একাধিক নাটক প্রচারিত হয়েছে বিভিন্ন টেলিভিশন চ্যানেলে। তার মধ্যে বেশ কয়েকটি নাটক আলোচনায় আসে। এরমধ্যে তাকে একটি নাটকে পান বিক্রেতার চরিত্রে দেখা যায়। এই চরিত্রটি নিয়ে বেশ প্রশংসিত হয়েছেন তিনি। কোরবানির ঈদেও প্রভাকে বেশ কয়েকটি নাটকে দেখা যাবে। এ ছাড়া প্রভা অভিনীত সপ্তাহের মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার সকাল আহমেদের পরিচালনায় ধারাবাহিক নাটক ‘কাউন্ট ডাউন’ রাত ৯টা ২০ মিনিটে প্রচার হচ্ছে আরটিভিতে।

প্রসঙ্গত, ২০০৫ সালে মডেলিংয়ের মাধ্যমে মিডিয়ায় আগমন প্রভার। এরপর মেরিল ট্যালকম পাউডারের বিজ্ঞাপন দিয়ে আসেন আলোচনায়। পরবর্তীতে তিব্বত, পন্ডস, বাংলালিংক, জুঁই তেলের বিজ্ঞাপনেও তাকে দেখা যায়। এরপর একের পর এক নাটক, টেলিফিল্মে কাজ করেও জয় করেছেন দর্শকমন। তারমধ্যেই আছড়ে পড়ে বিতর্কের সুনামি।

ঢাকা/টিএ