বিজনেস জার্নাল ডেস্কঃ করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনোর বাবা ও ভারতীয় ব্যাডমিন্টন খেলোয়াড় প্রকাশ পাড়ুকোন। বেঙ্গালুরুর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। ১৯৮০ সালে ভারতীয় হিসেবে প্রথমবার অল ইংল্যান্ড চ্যাম্পিয়ানশিপের খেতাব জেতা প্রকাশ পাড়ুকোন চলতি সপ্তাহের শেষে হাসপাতাল থেকে ছাড়া পাবেন বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম।

প্রকাশ পাড়ুকোন ব্যাডমিন্টন অ্যাকাডেমির ডিরেক্টর এবং শাটলারের ঘনিষ্ট বন্ধু বিমল কুমার পিটিআইকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘১০ দিন আগে প্রকাশ, তার স্ত্রী (উজালা) এবং তাদের দ্বিতীয় সন্তানের (অনিশা) শরীরে নানা উপসর্গ দেখা দিচ্ছিল। তারা টেস্ট করতেই রিপোর্ট পজিটিভ আসে’।

তিনি আরও বলেন, ‘এরপর তারা আইসোলেশনে চলে যান। তবে এক সপ্তাহ পরও প্রকাশের জ্বর কমেনি, তাই গত শনিবার তাকে বেঙ্গালুরুর একটি হাসপাতালে ভর্তি করা হয়। প্রকাশ এখন ভালো আছেন। তার সমস্ত প্যারামিটার ঠিক আছে। তার স্ত্রী, ছোট কন্যা বাড়িতে রয়েছে এবং তিনি আশাবাদী ২-৩ দিনের মধ্যে হাসপাতাল থেকে বাসায় ফিরতে পারবেন।’

এদিকে পরিবারের সঙ্গে দীপিকাও করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে ফিল্ম ফেয়ার। আর পিংকভিলার খবর, দীপিকারও করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। গত সপ্তাহে অভিনেত্রীর ইনস্টাগ্রাম পোস্ট থেকেও তেমন ইঙ্গিত পাওয়া যাচ্ছে।

এক পোস্টে দীপিকা লেখেন, ‘আমাদের মতো লাখো মানুষ (আমি ও আমার পরিবারসহ) ভালো থাকতে হিমশিম খাচ্ছি। করোনার এই সংকটকালে আমাদের মানসিক স্বাস্থ্যের পরিচর্যার কথা ভুলে গেলে চলবে না। এটাও সমান গুরুত্বপূর্ণ। মনে রাখবেন আপনি একা নন, আমরাও আপনার সহযাত্রী। সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার হলো আমরা আশাবাদী।’ তবে দীপিকার ঘনিষ্ট কোনো সূত্র করোনায় আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করেনি। জানা গেছে দীপিকাও তার মা-বোনের সঙ্গে ব্যাঙ্গালুরুর বাড়িতে কোয়ারেন্টিনে আছেন।

ঢাকা/এনইউ 

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here