বিজনেস জার্নাল প্রতিবেদক: ধর্মের দীক্ষা দিতে হামলা! তাও নেইমারের বাড়িতে! এমন অবিশ্বাস্য ঘটনাই ঘটেছে প্যারিসে। তবে তাতে নেইমারের খুব বেশি সমস্যা হয়নি। বেশিদূর এগোনোর আগেই ধরা পড়ে গেছেন সে অনাহূত অতিথি।

রোববার সকালে ব্যাগভর্তি বাইবেল নিয়ে নিরাপত্তারক্ষীদের ফাঁকি দিয়ে নেইমারের বাড়িতে ঢুকে পড়েন সে ব্যক্তি। ইএসপিএন জানাচ্ছে, পিএসজি তারকার সদর দরজায় ঢোকার আগেই ধরা পড়ে গেছেন তিনি। তাকে তৎক্ষণাৎ আটক করে পরে মানসিক হাসপাতালে পাঠানো হয়েছে।

প্যারিসের পশ্চিম পাশের শহরতলীর লা সেলে সাইঁ ক্লাউদে নেইমারের বাসায় সে অনাহূত অতিথি ঢুকেছিলেন দেয়াল টপকে। নিরাপত্তাকর্মীরা তাকে আটকে বগিভালের পুলিশের হাতে সোপর্দ করেন। পুলিশের কাছেই সে ব্যক্তি জানান, ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের কাছে ‘ঈশ্বরের বানী’ পৌঁছে দিতেই সেখানে গিয়েছিলেন তিনি। বিভিন্ন সূত্র জানাচ্ছে, তার হাতে কোনো অস্ত্রশস্ত্র ছিল না, এমনকি কোনো চুরির উদ্দেশ্যেও সেখানে যাননি তিনি। তার একমাত্র উদ্দেশ্যই ছিল নেইমারকে ধর্মের দীক্ষা দেওয়া।

অর্থনীতি ও শেয়ারবাজারের গুরুত্বপূর্ন সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন: ফেসবুকটুইটারলিংকডইনইন্সটাগ্রামইউটিউব

পিএসজি খেলোয়াড়দের বাড়িতে অনাহূত অতিথিদের আগমন অবশ্য নতুন কিছু নয়। যদিও এবার যা ঘটেছে তা সম্পূর্ণ ভিন্ন এক ঘটনা। এর আগে গত মার্চে নঁতের বিপক্ষে লিগ ম্যাচে খেলছিলেন আনহেল ডি মারিয়া, তখনই তার ফ্ল্যাটে ডাকাতির ঘটনা ঘটে। একই রাতে আরেক পিএসজি খেলোয়াড় মারকিনিয়োসের বাবা ও বোনের বাড়িতে সশস্ত্র ডাকাতির ঘটনা ঘটে। 

এরপর নেইমারের বাড়িতে ঘটল নিরাপত্তা ভেঙে ঢোকার ঘটনা। এই ঘটনায় পিএসজি কর্তৃপক্ষ অবশ্য নড়েচড়ে বসেছে। এখন থেকে ফরাসি চ্যাম্পিয়নরা খেলোয়াড়দের বাড়ি ও ফ্ল্যাটের নিরাপত্তার জন্যেও বাড়তি অর্থ পাবেন বলে জানাচ্ছে স্থানীয় সংবাদ মাধ্যম।

ঢাকা/এনইউ

আরও পড়ুন: