নতুন করে ভাইরাল শিল্পার পুরনো ভিডিও!

বিজনেস জার্নাল প্রতিবেদক: গত কিছু দিন ধরে ভারতের ‘টক অব দ্য কান্ট্রি’ শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রা। পর্নগ্রাফি মামলায় রাজের গ্রেপ্তারের পর এ জুটিকে নিয়ে চর্চা থামছেই না। বরং প্রতিনিয়ত নতুন নতুন অনুষঙ্গ যুক্ত হচ্ছে তাদের ইস্যুতে। এবার শিল্পার একটি পুরনো ভিডিও নতুন করে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, একটি মঞ্চে শিল্পা শেঠি বক্তব্য দিচ্ছিলেন। তার পাশে দাঁড়িয়ে ছিলেন হলিউড অভিনেতা রিচার্ড গেয়ার। কিন্তু আচমকা তিনি শিল্পাকে জড়িয়ে ধরে নিচের দিকে ঝুঁকে পড়েন এবং অভিনেত্রীর গালে চুমু খেতে থাকেন। পরিস্থিতি সামাল দিতে শিল্পা হাসি মুখে বলেন, ‘এটা একটু বেশি হয়ে গেল!’

জানা গেছে, ২০০৭ সালে এইডস ও এইচআইভি বিষয়ে সচেতনতা বাড়াতে ভারতে একটি অনুষ্ঠান করেছিলেন রিচার্ড গেয়ার। সে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিল্পা শেঠিও। রিচার্ডের ইচ্ছে ছিল, শিল্পাও যেন তার সংস্থার হয়ে এই সচেতনতা বৃদ্ধির কাজ করেন।

অর্থনীতি ও শেয়ারবাজারের গুরুত্বপূর্ন সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন: ফেসবুকটুইটারলিংকডইনইন্সটাগ্রামইউটিউব

যদিও বিষয়টা বেশিদূর এগোতে পারেনি। কারণ অনুষ্ঠানের ওই ঘটনাটির কারণে ব্যাপক সমালোচিত হয়েছিলেন শিল্পা ও রিচার্ড। এমনকি তাদের বিরুদ্ধে আন্দোলন পর্যন্ত হয়েছিল। রাজপথে পোড়ানো হয় তার কুশপুত্তলিকাও।

ঘটনার পর শিল্পা বলেছিলেন, ‘রিচার্ড খারাপ উদ্দেশ্যে কিছু করেননি। উদ্দেশ্য খারাপ হলে সেটা আমি নিজেই বুঝতে পারতাম। হ্যাঁ, এ কথা মানছি যে উনি যেটা করেছিলেন, সেটা আমাদের দেশের সংস্কৃতি নয়। কিন্তু অতিথি ঈশ্বরের রূপ, এই সংস্কৃতিও তো আমাদের দেশেরই। তাই আমি সেখানে কিছু বলিনি।’

শুধু তাই নয়, শিল্পা জানান, রিচার্ড তার কাছে ক্ষমাও চেয়েছিলেন। এতে তিনি ভীষণ অপ্রস্তুত হয়ে পড়েন। শিল্পার মাধ্যমে রিচার্ড ভারতবাসীকে বলতে চেয়েছিলেন, কারও ভাবাবেগে আঘাত করা তার উদ্দেশ্য ছিল না। মজার ছলেই কাজটা করেছিলেন তিনি।

দীর্ঘ ১৪ বছর পর স্বামীর পর্নকাণ্ডে এখন চর্চার মূলে শিল্পা শেঠি। তাই পুরনো সেই ভিডিও আবারও ভেসে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

ঢাকা/এনইউ

আরও পড়ুন: