আফরান নিশো এবং মেহজাবীনকে নিয়ে নতুন নাটক নির্মাণ করেছেন কাজল আরেফিন অমি। নাটকের নাম ‘লতা অডিও’। অডিও শিল্পের স্বর্ণ যুগের বিভিন্ন ঘটনা তুলে ধরা হয়েছে এ নাটকে। ভালোবাসা দিবস উপলক্ষে নির্মিত এ নাটকটি এরই মধ্যে প্রকাশ হয়েছে অন্তর্জালে।

‘লতা অডিও’ নাটকটি প্রসঙ্গে পরিচালক অমি জানান, গল্পটা যে সময়ের, তখন প্রেমের ধরনটা খুবই অন্যরকম ছিল। এই ধরনের গল্প সেই সময়ে আমি চোখে দেখেছি। এ যুগের ছেলে হয়ে আমি ওই যুগের প্রেম দেখেছি। আমার কাছে ওই সময়ের প্রেমটাই ভালো লাগে। তখন আমার বয়স কম ছিল তাই করতে পারি নাই। ওই সময়ে দেখেছি, অদ্ভুত প্রেম। বছরের পর বছর ঘুরে কেউ কাউকে নিজেদের ভালোলাগার কথা শেয়ার করতে পারে না। কিন্তু চোখে চোখে দুজন দুজনাকে ভালোবাসে। সেই প্রেমের নানাদিক নাটকে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি।

প্রকাশে পর নাটকটি সাড়া ফেলেছে দর্শকমহলে। মোশন রক এন্টারটেইনমেন্টের ব্যানারে নাটকটি প্রযোজনা করেছেন মাসুদুল হাসান। বিভিন্ন চিরিত্রে অভিনয় করেছেন নিশো, মেহজাবীন, পাভেল, লামিয়া লাম প্রমুখ।

নাটকটির কমেন্টস বক্সে আহমেদ নাঈম নামে একজন লিখেছেন, ‘মেহজাবীন এমন একজন অভিনেত্রী, যে কোনো অভিনয়ে মানায়।’ নাটকটির ব্যাকগ্রাউন্ড মিউজিকের প্রশংসা করেছেন অনেকেই। বাংলা নাটক দর্শকদের কেউ কেউ নাটকটির দ্বিতীয় কিস্তি নির্মাণের দাবিও করেছেন পরিচালকের কাছে। ইমন তালুকদার লিখেছেন, ‘লতা অডিও পার্ট-২ চাই।’ 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here