নতুন গাড়ি কিনেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। বৃহস্পতিবার (১৮ মার্চ) বিকেলে ফারিয়া নিজেই বিষয়টি নিশ্চিত করেন। নিজের ফেসবুকে সাদা রঙের গাড়িটির সঙ্গে ছবি পোস্ট করেন এই তারকা। ক্যাপশনে লেখেন, ‘ওয়েলকাম হোম বেবি’।

এরপর থেকে বন্ধু-শুভকাঙ্ক্ষীদের অভিনন্দনের জোয়ারে ভাসছেন এই অভিনেত্রী। তবে গাড়িটি ঠিক কবে কিনেছেন, দাম কত পড়েছে সে বিষয়ে কিছু জানাননি তিনি। সে যাই হোক ফারিয়ার নতুন গাড়িটি যে সবার ভীষণ মনে ধরেছে তা গাড়ির ছবির নিজের কমেন্টগুলো থেকেই স্পষ্ট।

শেয়ারববাজারের গুরুত্বপূর্ন সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন: বিজনেসজার্নালবিজনেসজার্নাল.বিডি

উল্লেখ্য, বুধবারই (১৭ মার্চ) অনলাইন শপ চালডাল ডট কমের শুভেচ্ছাদূত হয়েছেন নুসরাত ফারিয়া। এদিন রাত ৮টায় রাজধানীর গুলশানের ইজুমি রেস্টেুরেন্টে এই বিষয়ে দুই পক্ষের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। এ সময় নুসরাত ফারিয়ার সঙ্গে চুক্তিতে স্বাক্ষর করেন চালডাল ডটকমের সিইও জিয়া আশরাফ। ‘ঢাকা পোস্ট’কে বিষয়টি নিশ্চিত করেছেন নুসরাত ফারিয়া নিজেই।

একই দিন বিবিসি এশিয়ান নেটওয়ার্ক রেডিওতে স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে একটি বিশেষ শোতে অংশ নিয়েছেন এই তারকা। যেখানে সারাবিশ্বে ছড়িয়ে থাকা সফল বাঙালিদের অনেকে অংশ নিয়েছেন। ২৬ মার্চ বাংলাদেশের স্বাধীনতা দিবস উপলক্ষে শোটি প্রচার করা হবে বলেও জানান ফারিয়া।

বিজনেসজার্নাল/ঢাকা/এসআই

আরও পড়ুন: