নেট দুনিয়ায় ভাইরাল প্রিয়া

বিজনেস জার্নাল প্রতিবেদক: আজকালকার দিনে দৈনন্দিন বিনোদনের ডোজের জন্য সোশ্যাল মিডিয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। আট থেকে আশি সকলেই বিভিন্ন ধরনের সোশ্যাল মিডিয়া সাইট যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম ইত্যাদি ব্যবহার করে থাকে। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দুনিয়ার এক প্রান্তে বসে অন্য প্রান্তের খবর মুহূর্তের মধ্যে পাওয়া যায়। তাই তো মাঝে মাঝেই বিভিন্ন ভিডিও বা ছবি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে যায়। যারা সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত তাঁরা অবশ্যই প্রিয়া প্রকাশ ভারিয়ারকে চেনেন। নাম শুনে না চিনলেও একটা হিন্ট যথেষ্ট। চোখ মেরে লাখ লাখ নেটজনতার মনে ঝড় তুলেছিলেন তিনি। এবার নিশ্চয়ই চিনতে পেরেছেন।

অর্থনীতি ও শেয়ারবাজারের গুরুত্বপূর্ন সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন: ফেসবুকটুইটারলিংকডইনইন্সটাগ্রামইউটিউব

কয়েক বছর আগে একটা কয়েক সেকেন্ডের ভিডিওর জন্য ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন প্রিয়া প্রকাশ ভ্যারিয়ার। তাঁর চোখের জাদুতে প্রেমে পড়েছিলেন লাখ লাখ অনুরাগী। সাধারণ একজন অভিনেত্রী থেকে রাতারাতি প্রিয়া প্রকাশ ভারিয়ার হয়ে উঠেছিলেন ন্যাশনাল ক্রাশ। ইন্টারনেটের আনাচে কানাচে ছড়িয়ে গিয়েছিল অভিনেত্রীর বিভিন্ন ভিডিও। এক রাতের মধ্যেই গোটা দেশ প্রিয়া প্রকাশ ভারিয়ারের নাম চিনতে শুরু করেছিল। কিন্তু তারপরও অনেক বছর কেটে গেছে। এখন বেশ কয়েকটি সিনেমাতে কাজ করছেন তিনি।

সম্প্রতি এই অভিনেত্রীর একটি ছবি নতুন করে সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল হয়েছে। আসলে তিনি তার বেডরুমে বেশ বোল্ড ভঙ্গিতে ছবি তুলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন। সে এলোমেলো চুলে প্রায় কোনো পোশাক ছাড়াই পোজ দিয়ে ছবি তুলেছেন। প্রথমে তাঁর ছবি দেখে ফ্যানেরাই চিনতে পারেননি। তবে পরে তাঁরা ভালভাবে দেখে চিনতে পারেন তাঁদের প্রিয় অভিনেত্রীকে। অনেকেই ছবি দেখে মনে করেন প্রিয়া কোনো প্রাপ্তবয়স্ক সিনেমার শুটিংয়ে কাজ করছেন। এরপর নেটিজেনরা রীতিমতো ছবিতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছেন।

ঢাকা/টিএ