নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্টে শ্বাসরুদ্ধকর লড়াই করেছে সফরকারী পাকিস্তান। কিন্তু শেষ পর্যন্ত পারেনি তারা। ১০১ রানের ব্যবধানে হারতে হয়েছে তাদের। ম্যাচ হারলেও প্রথম ম্যাচ শেষে প্রশংসা কুড়িয়েছিল পাকিস্তান দল। কিন্তু দ্বিতীয় টেস্টে পুরোই উল্টো চিত্র। এখন পর্যন্ত লড়াকু মানসিকতা দেখা যায়নি তাদের খেলায়। আর এ কারণেই চটেছেন দেশটির সাবেক পেসার শোয়েব আখতার।

ক্রাইস্টচার্চে প্রথম ইনিংসে ২৯৭ রানেই গুটিয়ে গেছে পাকিস্তানের প্রথম ইনিংস। বোলিংয়েও নাজুক অবস্থা। কোনো পাকিস্তানি বোলারই নিজেদের প্রমাণ করতে পারেননি। সফরকারী বোলারদের সাধারণ মানে নামিয়ে শাসন করে স্বাগতিক নিউজিল্যান্ডের ব্যাটসম্যানরা। এর সঙ্গে যুক্ত হয়েছে বাজে ফিল্ডিং। নিউজিল্যান্ডের ইনিংসে অন্তত ৭টি ক্যাচ ছেড়ে দিয়েছেন পাকিস্তানের ফিল্ডাররা। যার সুযোগ নিয়ে রানের পাহাড় গড়েছেন কিউই ব্যাটসম্যানরা। পাকিস্তান দলের এমন পারফরমেন্স দেখে দলের সমালোচনা করেছেন শোয়েব আকতার। 

পাকিস্তান দলের সমালোচনা করে তিনি বলেন, ‘পাকিস্তানের এই জাতীয় দলটার চেয়ে ক্লাবের দলও অনেক ভালো খেলতো মনে হয়। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) সাধারণ মানের ক্রিকেটার বের করে চলেছে। এই গড়পড়তা ক্রিকেটাররা মনে হচ্ছে স্কুল লেভেলের ক্রিকেট খেলছেন।’

সাবেক গতিতারকা শোয়েব আখতার তার টুইটার অ্যাকাউন্টে পোস্ট করা এক ভিডিওতে এসব বলেন। এছাড়া পাকিস্তান ক্রিকেট বোর্ডর নির্বাচকদেরও সমালোচনা করেন শোয়েব। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here