পূজার বুকে রঙ মাখালেন স্বামী (ভিডিওতে দেখুন)

বিজনেস জার্নাল প্রতিবেদক: সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব দোল পূর্ণিমা আজ। এ উৎসবের অপর নাম ‘দোলযাত্রা’। ফাল্গুন মাসের পূর্ণিমা তিথিতে উৎসবটি উদযাপিত হয়।

অর্থনীতি ও শেয়ারবাজারের গুরুত্বপূর্ন সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন: ফেসবুকটুইটারলিংকডইনইন্সটাগ্রামইউটিউব

দোল মানেই রঙের উৎসব। প্রিয়জনের গায়ে রঙ লাগিয়ে আনন্দ করার আয়োজন। এই উৎসবে সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারাও সামিল হন। টালিউড অভিনেত্রী পূজা ব্যানার্জিও রঙে রঙিন হয়েছেন। আর তাকে রঙ লাগিয়েছেন তার স্বামী কুনাল বার্মা।ভক্তদের শুভেচ্ছা জানাতে ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও শেয়ার করেছেন পূজা। সেখানে দেখা যায়, অভিনেত্রীকে পেছন থেকে জড়িয়ে ধরে তার বুকে ও কোমরে রঙ লাগিয়ে দিচ্ছেন কুনাল।

স্বামীর সঙ্গে পূজার এই অন্তরঙ্গ রঙ খেলার ভিডিও দেখে ভক্তরা যারপরনাই খুশি। রাতারাতি ভিডিওতে লক্ষাধিক লাইক পড়েছে। অসংখ্য মন্তব্যে পূজার আবেদনময়ী রূপের প্রশংসাও করেছেন তারা।এক অনুসারী লিখেছেন, ‘এতো সেক্সি বউ পেলে আমিও এভাবে রঙ মাখাতাম’, কুনালকে উদ্দেশ্য করে একজন মন্তব্য করেছেন, ‘লাভলি! দিব্যি বলছি, বউ তোমার, কিন্তু মনে হয় আমার। মাইন্ড করো না প্লিজ।’

তবে সমালোচনাও শুনতে হচ্ছে এই দম্পতিকে। কেউ লিখেছেন, ‘রঙ তো লাগাচ্ছো, কিন্তু উসকানি বেশি দিচ্ছো!’ আরেকজন কটাক্ষ করে লিখেছেন, ‘হোলিতে গালে রঙ মাখে ভাই!’পূজা ও কুনালের এই ভিডিও মূলত তাদেরই একটি গানের অংশবিশেষ। যেটা দোলযাত্রা উপলক্ষ্যে প্রকাশিত হয়েছে। গানের নাম ‘হোলিয়া মে উড়েরে গুলাল’। স্বামী-স্ত্রীর যৌথ ইউটিউব চ্যানেলে এটি উন্মুক্ত করা হয়েছে।

উল্লেখ্য, করোনা আবহে ২০২০ সালে আইনি বিয়ে সেরেছিলেন পূজা ব্যানার্জি ও কুনাল বার্মা। এরপর তাদের সংসারে আসে প্রথম সন্তান কৃশিব। তবে গত বছর ফের ধুমধাম আয়োজনে বিয়ে করেন এ দম্পতি।

ঢাকা/এসএ