দেশের বাজারে ‘ই’ সিরিজের বাজেট স্মার্টফোন ‘মটো ই৭ প্লাস’ উন্মোচন করেছে মটোরোলা। গত সোমবার থেকে ১৪ হাজার ৯৯৯ টাকা দামের ডিভাইসটি একযোগে খুচরা বিক্রয়কেন্দ্র এবং ই-কমার্স প্লাটফর্ম দারাজে বিক্রি শুরু হয়েছে।

মটোরোলার দাবি, পারফরম্যান্স, ক্যামেরা, ব্যাটারি ও অন্যান্য ফিচারের দিক থেকে ডিভাইসটি বেশ শক্তিশালী। একই ফোনে উন্নতমানের সব ফিচার থাকায় ব্যবহারকারীরা ভালো অভিজ্ঞতা পাবেন। এতে সুপার রেসপনসিভ ও আধুনিক কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর ব্যবহার করা হয়েছে, যা দ্রুত কাজের অভিজ্ঞতা দেবে। অ্যামেজিং নাইট ভিশন ফিচারসহ কোয়াড রিয়ার ক্যামেরা ব্যবহার করা হয়েছে। ডিভাইসটির প্রধান ক্যামেরা ৪৮ মেগাপিক্সেলের। ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি সংবলিত ডিভাইসটি ফার্স্ট চার্জিং সমর্থন করবে।

অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমচালিত মটো ই৭ প্লাসে ৬ দশমিক ৫ ইঞ্চির ম্যাক্স ভিশন এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। ৪ গিগাবাইট র্যামে ডিভাইসটিতে ৬৪ গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজ সুবিধা মিলবে, যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে সর্বোচ্চ ৫১২ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। ফেস শনাক্তকরণ ও ফিঙ্গারপ্রিন্ট রিডার থাকায় ডিভাইসটি মুহূর্তে আনলক করা যাবে।