বিজনেস জার্নাল প্রতিবেদক: পুঁজিবাজারে তালিকাভুক্ত ১০ কোম্পানির লভ্যাংশ এবং প্রান্তিক প্রতিবেদন প্রকাশ সংক্রান্ত পরিচালনা পর্ষদের বোর্ড সভা আজ অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : এনসিসি ব্যাংক, ক্রিস্টাল ইন্স্যুরেন্স, এপেক্স ফুটওয়্যার, পেনিনসুলা চিটাগাং, বিএসসি, আনোয়ার গ্যালভানাইজিং, ইজেনারেশন, সী পার্ল, ইউনিলিভার এবং আইএফআইসি ব্যাংক।

অর্থনীতি ও শেয়ারবাজারের গুরুত্বপূর্ন সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন:বিজনেসজার্নালবিজনেসজার্নাল.বিডি

কোম্পানিগুলোর মধ্যে এনসিসি ব্যাংকের বিকাল ৩টায়, ক্রিস্টাল ইন্স্যুরেন্সের দুপুর ২.৩০টায়, এপেক্স ফুটওয়্যারের দুপুর ২.৩০টায়, পেনিনসুলা চিটাগাংয়ের বিকাল ৪টায়, বিএসসির দুপুর ২.৩৫টায়, আনোয়ার গ্যালভানাইজিংয়ের দুপুর ২.৩০টায়, ইজেনারেশনের বিকাল ৩টায়, সী পার্লের বিকাল ৩টায়, ইউনিলিভারের বিকাল ৪টায় এবং আইএফআইসি ব্যাংকের বোর্ড সভা বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে।

কোম্পানিগুলোর মধ্যে এনসিসি ব্যাংক ও ক্রিস্টাল ইন্স্যুরেন্সের বোর্ড সভায় লভ্যাংশ এবং এপেক্স ফুটওয়্যার, পেনিনসুলা চিটাগাং, বিএসসি, আনোয়ার গ্যালভানাইজিং, ইজেনারেশন, সী পার্ল, ইউনিলিভার ও আইএফআইসি ব্যাংকের বোর্ড সভায় প্রান্তিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

ঢাকা/এনইউ