বিজনেস জার্নাল ডেস্ক: পরিচালনা পর্ষদের সভার (বোর্ড সভা) তারিখ জানিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ১১ কোম্পানি। কোম্পানিগুলোর সভায় সমাপ্ত সময়ের নীরিক্ষিত ও অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে-

ফরচুন সুজ : কোম্পানিটির পর্ষদ সভা ২৯ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। চলতি হিসাব বছরের তৃতীয় প্রান্তিকের (২০২১ সালের ৩১ মার্চ) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

বীচ হ্যাচারি : কোম্পানিটির পর্ষদ সভা ২৯ এপ্রিল দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। চলতি হিসাব বছরের তৃতীয় প্রান্তিকের (২০২১ সালের ৩১ মার্চ) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

নুরানী ডাইং : কোম্পানিটির পর্ষদ সভা ৩০ এপ্রিল বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। চলতি হিসাব বছরের তৃতীয় প্রান্তিকের (২০২১ সালের ৩১ মার্চ) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

অ্যাডভেন্ট ফার্মা: কোম্পানিটির পর্ষদ সভা ৩০ এপ্রিল দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। চলতি হিসাব বছরের তৃতীয় প্রান্তিকের (২০২১ সালের ৩১ মার্চ) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

এনার্জিপ্যাক পাওয়ার: কোম্পানিটির পর্ষদ সভা ২৯ এপ্রিল বিকাল ৩টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। চলতি হিসাব বছরের তৃতীয় প্রান্তিকের (২০২১ সালের ৩১ মার্চ) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক : কোম্পানিটির পর্ষদ সভা ৪ মে, দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। চলতি হিসাব বছরের তৃতীয় প্রান্তিকের (২০২১ সালের ৩১ মার্চ) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

ইস্টার্ন ইন্স্যুরেন্স : কোম্পানিটির পর্ষদ সভা ২৯ এপ্রিল দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। চলতি হিসাব বছরের তৃতীয় প্রান্তিকের (২০২১ সালের ৩১ মার্চ) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

ওয়ান ব্যাংক : কোম্পানিটির পর্ষদ সভা ৫ মে দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। চলতি হিসাব বছরের তৃতীয় প্রান্তিকের (২০২১ সালের ৩১ মার্চ) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

আল-আরাফাহ্‌ ইসলামী ব্যাংক: কোম্পানিটির পর্ষদ সভা ৯ মে দুপুর ১টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। কোম্পানিটি সমাপ্ত হিসাব বছরের (২০২০ সালের ৩১ ডিসেম্বর) নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

জেনারেশন নেক্সট ফ্যাশানস্‌ লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা ২৯ এপ্রিল দুপুর ১টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। চলতি হিসাব বছরের তৃতীয় প্রান্তিকের (২০২১ সালের ৩১ মার্চ) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

আরএকে সিরামিক্স (বাংলাদেশ): কোম্পানিটির পর্ষদ সভা ৩ মে এপ্রিল দুপুর ২টায়  অনুষ্ঠিত হবে। চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (২০২১ সালের ৩১ মার্চ) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

ঢাকা/এসএ

আরও পড়ুন: