রাজধানীর খ্যাতনামা বিদ্যাপীঠ ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ২০২১ শিক্ষাবর্ষে প্রথম শ্রেণিতে ভর্তির লটারি শুরু হচ্ছে রোববার। তিন দিনব্যাপী এ লটারি ১০, ১১ ও ১২ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

শনিবার সন্ধ্যায় ভিকারুন নিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ কামরুন নাহার সমকালকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ১০, ১১ ও ১২ জানুয়ারি ভর্তির লটারির অনুষ্ঠিত হবে।

তিনি জানান, রাজধানী ঢাকার বেইলি রোডে অবস্থিত এ শিক্ষাপ্রতিষ্ঠানের মূল ক্যাম্পাসে এ লটারি অনুষ্ঠিত হবে। প্রথমদিন প্রাথমিকভাবে বিভিন্ন কোটায় বাছাই করা বৈধ শিক্ষার্থীদের লটারি হবে। করোনাভাইরাস পরিস্থিতিতে জনসমাগম এড়ানোর জন্য লটারি প্রক্রিয়াটি নির্ধারিত তারিখ ও সময় অনুযায়ী ভিকারুন নিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ফেসবুক পেজ (https:/ww/w.facebook.comww/w.vnsc.edu.bd) ও ইউটিউব চ্যানেলে (https:/ww/w.youtube.com/c/ViqarunnisaNoonSchoolCollege) সরাসরি সম্প্রচারের ব্যবস্থা করা হবে।

লটারির তারিখ ও সময়:

১০ জানুয়ারি: মূল প্রভাতির সকাল সাড়ে ৮টা থেকে দুপুর ১২টা, ধানমন্ডি দিবার দুপুর ১টা থেকে বিকেল ৩টা, বসুন্ধরা প্রভাতির বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৬টা।

১১ জানুয়ারি: ইংরেজি প্রভাতির সকাল সাড়ে ৮টা থেতে সকাল সাড়ে ১০টা, আজিমপুর দিবার বেলা সাড়ে ১১টা থেকে দেড়টা, ধানমন্ডি প্রভাতির আড়াইটা থেকে বিকেল সাড়ে ৪টা, বসুন্ধরা দিবার বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৭টা।

১২ জানুয়ারি: মূল দিবার সকাল সাড়ে ৮টা থেকে দুপুর ১২টা, ইংরেজি দিবার দুপুর ১টা থেকে বিকেল ৩টা, আজিমপুর প্রভাতির বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৬টা।

লটারি সম্পন্ন হওয়ার পর ফলাফল ওইদিনই ভিকারুন নিসা নূন স্কুলের ওয়েবসাইট (www.vnsc.edu.bd) ও স্ব স্ব শাখার নোটিশ বোর্ডে পাওয়া যাবে। ভর্তিতে যেসব প্রার্থী বোন/মুক্তিযোদ্ধা/ক্যাচমেন্ট (সেবা অঞ্চল) কোটায় প্রাথমিক বাছাইয়ে সুযোগ পাবে, তারা কোটার বাইরে সাধারণ কোটায়ও অংশ নিতে পারবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here