ফেনীর পরশুরাম পৌরসভার নির্বাচনে বিএনপিসহ অন্য কোন দলের ও স্বতন্ত্র কোন প্রার্থী অংশ না নেয়ায় পৌর মেয়রসহ ৯টি ওয়ার্ডে আওয়ামী লীগের মনোনিত, সমর্থিত কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

বুধবার (২৭ জানুয়ারি) জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ নাসির উদ্দিন পাটওয়ারী নির্বাচিত সকলের হাতে উইনার স্লিপ তুলে দেন। তিনি জানান, মেয়রসহ সবকটি ওয়ার্ডে একক প্রার্থী থাকায় তারা নির্বাচিত হয়ে গেলেন।

অন্য কোন প্রার্থী না থাকায় মেয়র পদে উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল পুনরায় মেয়র নির্বাচিত হয়েছেন। তিন আগেও দুইবার মেয়র নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও ১নং ওয়ার্ডে আবদুল মান্নান লিটন, ২নং ওয়ার্ডে খুরশিদ আলম, ৩নং ওয়ার্ডে আবু তাহের (বাঘা মেম্বার), ৪নং ওয়ার্ডে আবদুল মান্নান, ৫নং ওয়ার্ডে এনামুল হক এনাম, ৬নং ওয়ার্ডে কামাল উদ্দিন, ৭নং ওয়ার্ডে নিজাম উদ্দিন চৌধুরী সুমন, ৮নং ওয়ার্ডে রাসুল আহাম্মেদ মজুমদার স্বপন, ৯নং ওয়ার্ডে আবু শাহাদাত চৌধুরী লিটন এবং সংরক্ষিত ওয়ার্ড ১, ২, ৩নং ওয়ার্ডে আফরোজা আক্তার ৪, ৫, ৬নং ওয়ার্ডে রাহেলা আক্তার ৭, ৮, ৯নং ওয়ার্ডে হালিমা আক্তার একক প্রার্থী হিসাবে নির্বাচিত হয়েছেন।

আগামী ১৪ ফেব্রুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো। মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৭ জানুয়ারি, বাচাই ১৯ জানুয়ারি, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন ২৬ জানুয়ারি নির্ধারিত ছিলো। সব প্রক্রিয়া শেষে আজ প্রার্থীদের বিজয়ী ঘোষণা করা হলো।