রাজ কুন্দ্রার অ্যাপের প্রস্তাব আসে সেলিনার কাছেও?

বিজনেস জার্নাল প্রতিবেদক: শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার পর্নকাণ্ড নিয়ে আলোচনা-সমালোচনার ঝড় বইছে বলিউডে। গত কয়েক দিন ধরে পুরো ভারত মেতে আছে এই ইস্যুতে। এ পর্যন্ত বেশ কয়েকজন মডেল ও অভিনেত্রীর নাম জড়িয়েছে রাজের সঙ্গে। যারা তার পর্নভিডিওতে কাজ করেছেন কিংবা তাদেরকে কাজের জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল।

এবার আরেক অভিনেত্রী সেলিনা জেটলি জানালেন রাজ কুন্দ্রার ‘হটশটস’ অ্যাপে অভিনয় করার প্রস্তাব পেয়েছিলেন তিনি।

বুধবার (২৮ জুলাই) এক মুখপাত্রের মাধ্যমে সেলিনা জানিয়েছেন, রাজ কুন্দ্রার অ্যাপের সঙ্গে তার কোনও যোগাযোগ নেই। তবে শিল্পা শেঠির অ্যাপ ‘JL Streams’এর তরফ থেকে তার কাছে প্রস্তাব এসেছিল কাজের।

অর্থনীতি ও শেয়ারবাজারের গুরুত্বপূর্ন সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন: ফেসবুকটুইটারলিংকডইনইন্সটাগ্রামইউটিউব

রাজ গ্রেফতার হওয়ার পর খবর রটে, তার একটি প্রকল্পের জন্য সেলিনার কাছে প্রস্তাব এসেছিল। তার পরিপ্রেক্ষিতে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সেলিনার মুখপাত্র জানিয়েছেন, ‘সেলিনার সঙ্গে বলিউডের আরও একাধিক জনপ্রিয় অভিনেত্রীকে শিল্পার ওই অ্যাপের ভিডিওতে অংশ নেওয়ার জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল। যদিও সেলিনা তাতে যোগ দেননি’। রাজ কুন্দ্রার অ্যাপের সঙ্গে সেলিনার কোনও সম্পর্ক নেই বলে জানান তিনি।

উল্লেখ্য, বুধবার মুম্বাইয়ের এসপ্ল্যানেড আদালতে রাজ এবং তার সহকারী রেয়ান থ্রোপের জামিনের আর্জি খারিজ করে দেওয়া হয়। বর্তমানে আর্থার রোডের জেলে রয়েছেন রাজ। নীল ছবি তৈরির অভিযোগে গত সপ্তাহে তাকে গ্রেফতার করে পুলিশ। মঙ্গলবার আলাদত তাকে ১৪ দিনের জন্য জেল হেফাজতের নির্দেশ দিয়েছে।

ঢাকা/এনইউ

আরও পড়ুন: