লা লিগায় টেবিলে দুইয়ে ওঠার সুযোগ বার্সেলোনার সামনে। তাদের প্রতিপক্ষ রিয়া সোসিয়েদাদ। এনোয়েতা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রোববার (২১ মার্চ) রাত ২টায়। এদিকে ফরাসি লিগ ওয়ানে দুই জায়ান্টের লড়াই। পিএসজির প্রতিপক্ষ অলিম্পিক লিঁও। এই ম্যাচটিও শুরু হবে বাংলাদেশ সময় রাত ২টায়।

লা-লিগায় তিনে নেমে যাওয়ার ২৪ ঘণ্টা না পেরোতেই পুরনো স্থান ফিরে পাওয়ার সুযোগ থাকছে বার্সেলোনার সামনে। কাতালানদের প্রতিপক্ষ রিয়াল সোসিয়েদাদ।

শেয়ারববাজারের গুরুত্বপূর্ন সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন: বিজনেসজার্নালবিজনেসজার্নাল.বিডি

ফরাসি লিগে দুই জায়ান্টের লড়াই। প্যারিস সেইন্ট জার্মেইয়ের মুখোমুখি অলিম্পিক লিঁও। টেবিলের দুই ও তিনের লড়াইটা এবার গুরুত্বপূর্ণ অন্য কারণে। এই ম্যাচে যে জিতবে সেই এগিয়ে যাবে পয়েন্ট টেবিলে। ভাগ্য সুপ্রসন্ন হলে উঠতে পারে টেবিলের শীর্ষে।

গ্রোপামা স্টেডিয়ামে শেষ পাঁচ ম্যাচে অপরাজিত মোনাকো। কিলিয়ান এমবাপ্পে আছেন ফর্মের তুঙ্গে। অ্যানহেল ডি মারিয়া ও ড্রাক্সলাররা জ্বলে উঠলে কপাল পুড়তে পারে যে কোনো প্রতিপক্ষের। লিঁওর জন্য সুসংবাদ যদি থাকে তবে তা ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারের ইনজুরি। থাই ইনজুরিতে খেলতে পারবেন না মাউরো ইকার্দি। সমীহ জাগানিয়া দল লিঁওর বিপক্ষে তাই জয় পাওয়াটা কঠিনই হবে আঁচ করা যায়।

বিজনেসজার্নাল/ঢাকা/এনইউ

আরও পড়ুন: