রাশিফল জেনে নিন

বিজনেস জার্নাল প্রতিবেদক: আজ ৪ আগস্ট ২০২২, বৃহস্পতিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

অর্থনীতি ও শেয়ারবাজারের গুরুত্বপূর্ন সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন: ফেসবুকটুইটারলিংকডইনইন্সটাগ্রামইউটিউব

মেষ: প্রেমের বিষয়ে খুব ভেবেচিন্তে পা বাড়ানো উচিত। ব্যবসায় লাভভাব হতে পারেন। কোনও কাজের কারণে অধিক দৌড়ঝাপ ও পরিশ্রম করতে হবে। কিন্তু কাজে সাফল্য লাভ করবেন, ফলে আপনার সব ক্লান্তি দূর হবে। নিজে যা করতে ভালোবাসেন, তা করার জন্য আজ সময় ব্যয় করুন। কিন্তু এরই ফাঁকে নিজের প্রতিযোগীদের ওপর নজর রাখবেন।

বৃষ: নিজের প্রতি নজর দিতে হবে। ব্যক্তিগত জীবনে সমস্যা দেখা দিতে পারে। কাছের মানুষের সঙ্গে সময় কাটানো প্রয়োজন। অর্থ-সম্পদ নিয়ে পরিবারে অশান্তি হতে পারে। ব্যবসায়িক কাজে বড় ভাইয়ের সঙ্গে বিদেশ যাওয়ার যোগ আছে।

মিথুন: পরিশ্রম অনুযায়ী ফলাফল পাবেন। নতুন কোনও পরিকল্পনায় কাজ করার জন্য সময় খুবই ভালো। আপাতত দাম্পত্য জীবন ভালো কাটবে। এ রাশির যে জাতকরা ব্যবসার সঙ্গে যুক্ত, তাদের ব্যবসাও ভালো চলবে। কাজের চাপ থাকা সত্ত্বেও পরিবার ও আত্মীয়দের জন্য সময় বের করবেন।

কর্কট: জমি ব্যবসায়ীদের ক্রয়-বিক্রয়ে সতর্ক থাকতে হবে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। আইনগত জটিলতায় ভোগান্তি হতে পারে। প্রশাসনিক ব্যক্তির দ্বারা আক্রোশমূলক হয়রানির আশঙ্কা রয়েছে।

সিংহ: ব্যবসায়ীক ক্ষেত্রে কোনো গুরুত্বপূর্ণ ঘটনা ঘটতে পারে। দাম্পত্য ভুল বোঝাবুঝি থেকে সতর্ক থাকবেন। অংশীদারি কাজে সাফল্য লাভের যোগ প্রবল। সাংসারিক ক্ষেত্রে জীবন সাথীর সাহায্য পেতে পারেন।

কন্যা: নির্দিষ্ট কারো সম্পর্কে অনুভূতি আপনাকে কিছুটা বিভ্রান্ত করতে পারে। তবে এ বিষয়ে খুব বেশি ভাবার প্রয়োজন নেই। দিনের শেষে অনেকগুলো উপলব্ধি হবে। যেখানে আপনি বুঝতে পারবেন যে আপনি আসলে কেমন অনুভব করছেন এবং তারপরে আপনি সেই অনুযায়ী কাজ করতে পারবেন।

তুলা: একসঙ্গে একাধিক কাজ না করাই ভালো। নিজের মনকে একটি নির্দিষ্ট কাজে নিবেদিত করুন। ইতোমধ্যে যে কাজ চলছে তা শেষ করুন। এরপরে নতুন কিছু করুন।

বৃশ্চিক: দিনটি উপভোগ করতে পারবেন। সমস্যায় পড়লে বন্ধুদের সাহায্য পাওয়া যাবে। স্ত্রীর সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে ঝামেলা হতে পারে। আজ সাবধানে চলাফেরা করবেন।

ধনু: অন্যের ওপর ভরসা করা যাবে না। আরও উদ্যোগী হতে হবে। নিজের দক্ষতার প্রতি সুবিচার করতে হবে। কাজের চাপে শারীরিক অসুস্থতা বাড়তে পারে। বন্ধুর কাছ থেকে বিশেষ কোনো উপহার পেতে পারেন।

মকর: কাজে বাধা আসার আশঙ্কা রয়েছে। শারীরিক সমস্যা হতে পারে। সংসারে অশান্তি এড়িয়ে চলতে সাবধানে সব কিছু মোকাবিলা করুন। মন ভালো রাখতে প্রিয়জনের সঙ্গে একটু ঘুরতে যেতে পারেন।

কুম্ভ: নিজের লক্ষ্যে সফল হওয়ার সম্ভাবনা কম। সফল না হলেও চেষ্টা চালিয়ে যেতে হবে। পরিবারের কাছ থেকে আর্থিক সহায়তা পাওয়া যাবে। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। বিদেশ যাত্রার যোগ আছে।

মীন: মীন রাশির জাতকদের জন্য লাভজনক দিন। কোনও অচেনা ব্যক্তির সঙ্গে আকস্মিক সাক্ষাৎ হতে পারে, ফলে লাভ হবেন। গ্রহের পরিস্থিতি আপনার জন্য অনুকূল। অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ ছাড়া কোনও বড়সড় সিদ্ধান্ত নেবেন না। তাড়াহুড়োয় কোনও সিদ্ধান্ত নেয়ার ফলে ক্ষতি হতে পারে। চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নিন।

ঢাকা/এসএম