বিজনেস জার্নাল প্রতিবেদক: শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ২০তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৮ এপ্রিল)ডিজিটাল প্লাটফর্মে (অনলাইন ভিডিও কনফারেন্স এর মাধ্যমে) অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন পরিচালক পর্ষদের চেয়ারম্যান মো. সানাউল্লাহ সাহিদ।

বার্ষিক সাধারণ সভায় ২০২০ সালের ৩১ ডিসেম্বর তারিখে সমাপ্ত বছরের নিরীক্ষিত হিসাব বিবরণী এবং নিরীক্ষা প্রতিবেদন গৃহীত ও অনুমোদিত হয়। এছাড়া ২০২০ সালের সমাপ্ত বছরে শেয়ার হোল্ডারদের জন্য ১২ শতাংশ ডিভিডেন্ড (৫ শতাংশ স্টক ও ৭ শতাংশ ক্যাশ) অনুমোদিত হয়। সভায় ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান মো. সানাউল্লাহ সাহিদ, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম বক্তব্য রাখেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন ব্যাংকের ইভিপি ও কোম্পানি সচিব মো. আবুল বাশার।

অর্থনীতি ও শেয়ারবাজারের গুরুত্বপূর্ন সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন: বিজনেসজার্নালবিজনেসজার্নাল.বিডি

সভায় অন্যান্যদের মধ্যে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান মো. হারুন মিয়া ও মো. আব্দুল বারেক, পরিচালকবৃন্দ ড. আনোয়ার হোসেন খান, আব্দুল হালিম, মহিউদ্দিন আহমেদ, আক্কাচ উদ্দিন মোল্লা, খন্দকার শাকিব আহমেদ, ইঞ্জিনিয়ার মো. তৌহিদুর রহমান, এ কে আজাদ, মোহাম্মদ ইউনুছ, মো. গোলাম কুদ্দুছ, ফকির আখতারুজ্জামান, মিসেস জেবুন নাহার, ফকির মাশরিকুজ্জামান, ইন্ডিপেনডেন্ট পরিচালক একরামুল হক, কে এ এম মাজেদুর রহমান ও নাসির উদ্দিন আহমেদ, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ ও এস. এম. মঈনুদ্দীন চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ মো. শাহ্জাহান সিরাজ, এম. আখতার হোসেন, মিঞা কামরুল হাসান চৌধুরী, ইমতিয়াজ ইউ. আহমেদ ও নাসিম সেকান্দার, ব্যাংকের আইন উপদেষ্টা ব্যারিস্টার খান মোহাম্মদ শামীম আজীজ, ঢাকা ষ্টক এক্সচেঞ্জ লি. এর প্রতিনিধি, চট্টগ্রাম ষ্টক এক্সচেঞ্জ লি. এর প্রতিনিধি ইমতিয়াজ ইসলাম অংশগ্রহণ করেন।

ঢাকা/এনইউ