শিল্পা শেঠির পক্ষ নিয়ে যা বললেন রিচা

বিজনেস জার্নাল প্রতিবেদক: পর্নগ্রাফি মামলায় স্বামী রাজ কুন্দ্রা গ্রেপ্তার হওয়ার পর থেকে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠিকে রীতিমত তুলোধুনা করছে নেটবাসী। অধিকাংশেরই অভিযোগ, স্বামীর সঙ্গে শিল্পা নিজেও এই কর্মকাণ্ডে যুক্ত ছিলেন। যদিও পুলিশ এখনো তার সংশ্লিষ্টতা খুঁজে পায়নি।

বিচারাধীন একটি মামলার ইস্যুতে শিল্পা শেঠিকে নিয়ে লাগামহীন সমালোচনা সহ্য করতে হচ্ছে। যা একেবারেই অনুচিৎ বলে মনে করেন বলিউডের গুণী নির্মাতা হানসাল মেহতা। টুইটারে তিনি লিখেছেন, ‘আপনি যদি শিল্পা শেঠির পাশে না দাঁড়াতে পারেন, তাহলে তাকে একা ছেড়ে দিন। আইনকে বিচার করতে দিন। তাকে সম্মান দিন এবং তার গোপনীয়তা বজায় রাখতে সাহায্য করুন। দুর্ভাগ্যবশত যাদের জীবন জনসমক্ষে থাকে, তাদের সাহায্য করার কেউ থাকে না। বিচারের আগেই তাদের দোষী তকমা দিয়ে দেওয়া হয়।’

অর্থনীতি ও শেয়ারবাজারের গুরুত্বপূর্ন সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন: ফেসবুকটুইটারলিংকডইনইন্সটাগ্রামইউটিউব

হানসাল মেহতার এই বক্তব্যকে সমর্থন দিয়ে শিল্পার পাশে দাঁড়িয়েছেন বলিউড অভিনেত্রী রিচা চাড্ডা। তিনি লিখেছেন, ‘পুরুষদের দোষের জন্য মেয়েদের দোষারোপ করা আমরা জাতীয় খেলা বানিয়ে ফেলেছি।’

রিচার এই বক্তব্যের পর কেউ কেউ শিল্পার প্রতি সহানুভূতি প্রকাশ করেছেন। আবার অনেকেই প্রশ্ন তুলেছেন, স্বামীর এসব কর্মকাণ্ড সম্পর্কে কি কিছুই জানতেন না শিল্পা?

উল্লেখ্য, ১৯ জুলাই শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। এরপর থেকে আদালতের নির্দেশে তিনি কারাগারে রয়েছেন। তার বিরুদ্ধে পর্নগ্রাফি আইনে মামলা বিচারাধীন রয়েছে।

ঢাকা/এনইউ

আরও পড়ুন: