সপ্তাহজুড়ে ব্লকে ফরচুন সুজের বড় চমক

বিজনেস জার্নাল প্রতিবেদক: সদ্য সমাপ্ত সপ্তাহে (২২ থেকে ২৬ মে) দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্লক মার্কেটে ৯ কোম্পানির বিশাল লেনদেন হয়েছে। কোম্পানিগুলোর শেয়ার লেনদেন হয়েছে ১৩১ কোটি ৩ লাখ ৭৪ হাজার টাকার। বিদায়ী সপ্তাহে ব্লকে ফরচুন সুজ কোম্পানি ৩৩ কোটির বেশি লেনদেন করে বড় চমক দেখিয়েছে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

অর্থনীতি ও শেয়ারবাজারের গুরুত্বপূর্ন সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন: ফেসবুকটুইটারলিংকডইনইন্সটাগ্রামইউটিউব

কোম্পানিগুলো হলো- ফরচুন সুজ, আইপিডিসি ফাইন্যান্স, ব্রিটিশ আমেরিকান টোব্যাকো, স্টান্ডার্ড ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, লাফার্জ হোলসিম, ডেলটা লাইফ ইন্সুরেন্স, স্কয়ার ফার্মা এবং উত্তরা ব্যাংক।

কোম্পানিগুলোর শেয়ার লেনদেন হয়েছে ফরচুন সুজের ৩৩ কোটি ২৭ লাখ ৫১ হাজার টাকার, আইপিডিসি ফাইন্যান্সের ২৩ কোটি ৭৯ লাখ ৫৫ হাজার টাকার, ব্রিটিশ আমেরিকান টোব্যাকোর ২০ কোটি ১৯ লাখ ৪ হাজার টাকার, স্টান্ডার্ড ব্যাংকের ১৩ কোটি ১৭ লাখ ১১ হাজার টাকার, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ১০ কোটি ৫০ লাখ ৮ হাজার টাকার, লাফার্জ হোলসিমের ৮ কোটি ৮৪ লাখ ৩৪ হাজার টাকার, ডেলটা লাইফ ইন্সুরেন্সের ৮ কোটি ৩৩ লাখ ৫০ হাজার টাকার, স্কয়ার ফার্মার ৬ কোটি ৮৯ লাখ ২৯ হাজার টাকার এবং উত্তরা ব্যাংকের ৬ কোটি ২ লাখ ৬০ হাজার টাকার।

ঢাকা/টিএ