সফল অস্ত্রোপচারে সুস্থ সৌদির ইয়াসির

বিজনেস জার্নাল প্রতিবেদক: আর্জেন্টিনার বিপক্ষে ঐতিহাসিক জয়ের দিনে ভয়াবহ ইনজুরিতে পড়েছিলেন সৌদি আরবের ডিফেন্ডার ইয়াসির আল শেহরানি। সতীর্থ গোলরক্ষকের সঙ্গে সংঘর্ষে চোয়ালের হাড় ভেঙে যায় তার। আর সে কারণে তাকে যেতে হয়েছে অস্ত্রোপচারের মধ্য দিয়ে।

ম্যাচ শেষে দেশে উড়িয়ে নেয়া হয় ইয়াসিরকে। এরপর সৌদি যুবরাজের ব্যক্তিগত বিমানে করে জার্মানিতে অস্ত্রোপচারের জন্য নিয়ে যাওয়া হয় তাকে।

অর্থনীতি ও শেয়ারবাজারের গুরুত্বপূর্ন সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন: ফেসবুকটুইটারলিংকডইনইন্সটাগ্রামইউটিউব

বুধবার রাতে ইয়াসিরের চোয়ালের অস্ত্রোপচার হয়। সফল অস্ত্রোপচারে সুস্থ আছেন তিনি। বুধবার রাতে এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে সৌদি ফুটবল ফেডারেশন।

ইয়াসির শাহরানির ইনজুরির ঘটনাটি ঘটে ম্যাচের শেষ দিকে এসে। আর্জেন্টাইন আক্রমণ প্রতিহত করতে লাফ দেন সৌদি গোলরক্ষক মোহাম্মদ আলওয়াসি। এতে গোল বাঁচালেও সতীর্থ ইয়াসিরকে আহত করে ফেলেন তিনি।

আরও পড়ুন: সাকিব নৈপুণ্যে জয় পেল বাংলা টাইগার্স

লাফ দেয়ার কারণে সৌদি গোলরক্ষকের হাঁটুর সঙ্গে বেশ জোরেই আঘাত লাগে ইয়াসিরের চোয়ালের। তৎক্ষণাৎ মাটিতে লুটিয়ে পড়েন এ ডিফেন্ডার। অনেকটা সময় মাটিতেই পড়ে থাকতে দেখা যায় তাকে।

মাঠেই প্রাথমিক চিকিৎসা দেয়ার পর স্ট্রেচারে করে মাঠ থেকে তুলে নিয়ে যাওয়া হয় ইয়াসিরকে। এক্স-রের পর দেখা যায় শাহরানির চোয়াল ও মুখের বাম দিকের হাড় ভেঙে গেছে। মুখের ভেতর রক্তক্ষরণ হওয়ায় তাকে অস্ত্রোপচার করার নির্দেশ দেন চিকিৎসক।

ঢাকা/এসএ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here