দেশের শীর্ষ জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল ‘সময় টেলিভিশন’ (সময় মিডিয়া লি.) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সময় টেলিভিশনের রিপোর্টিং-এ কয়েকজন ট্রেইনি রিপোর্টার এবং বিনোদন ও ফিচার ডেস্কের জন্য রিপোর্টার নিয়োগ দেওয়া হবে।

বৃহস্পতিবার (২৫ মার্চ) সময় মিডিয়া লিমিটেডের অনলাইন নিউজ পোর্টাল সময় নিউজে এ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

১. ট্রেইনি রিপোর্টার:

শখের বশে নয়, সময়ের প্রয়োজনে সাংবাদিকতাকে যদি আপনি বেছে নিতে চান পেশা হিসেবে, তবে যোগ দিন সময় সংবাদে। সময় টেলিভিশন খুঁজছে আপনাকে। আগ্রহী হলে আবেদন করুন।

অর্থনীতি ও শেয়ারবাজারের গুরুত্বপূর্ন সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন:বিজনেসজার্নালবিজনেসজার্নাল.বিডি

পদবী: ট্রেইনি রিপোর্টার

চাকরির ধরণ: পূর্ণকালীন

বেতন: প্রতিষ্ঠানের নিয়ম অনুযায়ী

যোগ্যতা: আগ্রহী প্রার্থীকে স্বীকৃত কোনো বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা স্নাতকোত্তর পাস হতে হবে। বাংলা টাইপে দ্রুত গতি থাকতে হবে।

কর্মস্থল: ঢাকা

আবেদনের নিয়মাবলী: আগ্রহী প্রার্থীদের ৩১ মার্চ ২০২১ তারিখের মধ্যে নিম্নে প্রদত্ত লিঙ্কে ফর্ম পূরণ ও জীবনবৃত্তান্ত (সিভি) পাঠাতে হবে।

২. রিপোর্টার (বিনোদন ও ফিচার ডেস্ক):

পদবী: রিপোর্টার (বিনোদন ও ফিচার ডেস্ক)

চাকরির ধরণ: পূর্ণকালীন

বেতন: আলোচনা সাপেক্ষে

যোগ্যতা: আগ্রহী প্রার্থীকে স্বীকৃত কোনো বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা স্নাতকোত্তর পাস হতে হবে। বাংলা টাইপে দ্রুত গতি থাকতে হবে। বাংলা ভাষায় স্ক্রিপ্ট লেখায় পারদর্শী হতে হবে।

অভিজ্ঞতা: কমপক্ষে দুই বছর বিনোদন, ফিচার সাংবাদিকতা ও নিউজ সম্পাদনার অভিজ্ঞতা থাকতে হবে।

দায়িত্ব: দেশীয় ও আন্তর্জাতিক বিনোদনের সবশেষ নিউজ করা। নিউজ সম্পাদনা ও বিনোদন সংশ্লিষ্ট ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ ও গুরুত্বপূর্ণ নিউজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

কর্মস্থল: ঢাকা

আবেদনের নিয়মাবলী: আগ্রহী প্রার্থীদের ৩১ মার্চ ২০২১ তারিখের মধ্যে নিম্নে প্রদত্ত লিঙ্কে ফর্ম পূরণ ও জীবনবৃত্তান্ত (সিভি) পাঠাতে হবে।

বিজ্ঞপ্তি দেখতে বা আবেদন করতে এখানে ক্লিক করুন।

বিজনেসজার্নাল/ঢাকা/এনইউ

 

আরও পড়ুন:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here