সোশ্যাল ইসলামী ব্যাংকের নতুন ৩ শাখা উদ্বোধন

সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের (এসআইবিএল) নতুন তিন শাখা উদ্বোধন করা হয়েছে।

এসআইবিএল-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী মঙ্গলবার ভার্চুয়াল প্লাটফর্মের মাধ্যমে ফরিদপুরের ভাংগায়, কুমিল্লার মুরাদনগরে এবং নোয়াখালীর ছয়ানী বাজারে এই তিন শাখা উদ্বোধন করেন। এই তিন শাখা হলো ব্যাংকের ১৬২, ১৬৩ ও ১৬৪তম শাখা।

উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক আবু নাসের চৌধুরী, মো. সিরাজুল হক ও মো. সামছুল হক, কোম্পানি সচিব জনাব আব্দুল হান্নান খান, বিসি এন্ড জিবিডি- এর প্রধান আব্দুল মোতালেব এবং মার্কেটিং অ্যান্ড ব্র্যান্ড কমিউনিকেশন ডিভিশনের প্রধান মো. মনিরুজ্জামান। ভার্চুয়াল প্লাটফর্মে এ সময় ব্যাংকের  ভাংগা, মুরাদনগর ও ছয়ানী বাজার শাখার ব্যবস্থাপকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী বলেন, এসআইবিএল নতুন নতুন শাখা, উপশাখা ও এজেন্ট ব্যাংকিং আউটলেট- এর মাধ্যমে দেশের প্রান্তিক মানুষের দোরগোড়ায় ব্যাংকিং সেবা নিয়ে যাচ্ছে এবং মানুষের জীবন মান উন্নয়নে ক্রমাগত কাজ করে চলেছে। দীর্ঘ ২৫ বছরের পথচলায় সোশ্যাল ইসলামী ব্যাংক সবসময়ই প্রযুক্তিগত উৎকর্ষের পাশাপাশি সর্বোত্তম গ্রাহক সেবা নিশ্চিত করতে বদ্ধপরিকর।