বঙ্গবন্ধু টি-২০ কাপে মুশফিকুর রহিমের বেক্সিমকো ঢাকা দল হিসেবে ভালোই। রুবেল-মুশফিকের সঙ্গে বেশ ক’জন তরুণ পারফরমার আছে তাদের দলে। অথচ আসরে এখনও হারের বৃত্তে ঢাকা। তিন ম্যাচ খেলেও জয় পায়নি একটিতেও। সোমবার খুলনার বিপক্ষে ম্যাচেও ১৪৭ রান তাড়া করে হেরেছে ৩৭ রানের বড় ব্যবধানে।

এর আগে ঢাকা আসরে নিজেদের প্রথম ম্যাচে মিনিস্টার গ্রুপ রাজশাহীর বিপক্ষে হারে। দ্বিতীয় ম্যাচে গাজী গ্রুপ চট্টগ্রাম স্রেফ উড়িয়ে দেয় মুশফিকদের। তৃতীয় ম্যাচে কাগজে-কলমের সেরা দল হয়েও মাঠে বিবর্ণ খুলনার বিপক্ষে জয়ের ভালো সুযোগ ছিল ঢাকার। সেটাও নিতে পারলেন না তারা।

শুরুতে ব্যাট করে এ ম্যাচেও খুলনার টপ অর্ডার ব্যর্থ। আনামুল হক বিজয় করতে পারেন ৫ রান। তিনে ব্যর্থ হওয়া সাকিব আল হাসান এ ম্যাচে ব্যাট করতে নামেন ওপেনিংয়ে। কিন্তু ফিরে যান দ্রুত। করেন ১১ রান। জহুরুল ইসলামের ব্যাট থেকে আসে মাত্র ৪ রান। এরপর ইমরুল কায়েস ও অধিনায়ক মাহমুদুল্লাহ জুটি গড়ে দলকে লড়াইয়ের পুঁজি দেন।

ইমরুল করেন ২৯ রান। মাহমুদুল্লাহর ব্যাট থেকে আসে ৪৫ রান। এছাড়া আরিফুল হক ১৫ এবং শুভাগত হোম চৌধুরী ৫ বলে করেন ১৫ রান। খুলনা পেয়ে যায় লড়াইয়ের পুঁজি। জবাব দিতে নামা ঢাকার হয়ে মুশফিকুর রহিম ৩৭ এবং ইয়াসির আলী চৌধুরী ২১ রান করেন। আর কেউ রানটা দশের ঘরে নিতে পারেননি। খুলনার শুভাগত হোম ও শহিদুল ইসলাম তিনটি করে উইকেট নেন।