ভোট প্রচারে গিয়ে অসুস্থ হয়ে পড়েছেন টলিউড অভিনেতা সোহম চক্রবর্তী। প্রচণ্ড জ্বর নিয়ে শুক্রবার (১৯ মার্চ) কলকাতার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। বর্তমানে তিনি হাসপাতালেই রয়েছেন। কিছু পরীক্ষা নিরীক্ষার পর তাকে মুক্তি দেওয়া হবে বলে জানা গেছে ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে।

এবার বিধানসভা নির্বাচনে পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুর কেন্দ্রের তৃণমূল প্রার্থী সোহম। প্রার্থী হিসেবে নাম ঘোষণা হওয়ার পরই পূর্ব মেদিনীপুরে গিয়েছিলেন সোহম। চণ্ডীপুরের ঘরে ঘরে প্রচার শুরু করেছিলেন। ভোট প্রচারের ছবি নিজের টুইটারে শেয়ার করেছিলেন এ অভিনেতা।

শেয়ারববাজারের গুরুত্বপূর্ন সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন: বিজনেসজার্নালবিজনেসজার্নাল.বিডি

শুক্রবার (১৯ মার্চ) রাতে তার শরীর একটু বেশিই খারাপ হয়। হাসপাতালে নেওয়ার পর জানা গেছে, ঠাণ্ডা-গরমে সামান্য ফ্লু হয়েছে সোহমের। সেই জন্যই কিছু পরীক্ষা করানোর পরামর্শ দিয়েছিলেন চিকিৎসক। সেই পরীক্ষা করাতেই হাসপাতালে গিয়েছেন এ তারকা। 

২০১৪ সালে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন সোহম। তারপর থেকেই দলের সক্রিয় কর্মী হিসেবে কাজ করছেন। ২০১৬ সালে ভোটের ময়দানে পা রাখেন তিনি। ওই বছর বড়জোড়া থেকে প্রার্থী করা হয়েছিল, তবে জিততে পারেননি। তৃণমূল যুব কংগ্রেসের সহ-সভাপতির দায়িত্ব বেশ ভালোভাবেই পালন করছেন সোহম।

সূত্র: সংবাদ প্রতিদিন

বিজনেসজার্নাল/ঢাকা/টিআর

আরও পড়ুন: